ধর্মঘটে গরহাজির শিক্ষকদের নামের তালিকা চেয়ে পাঠালো জেলা প্রাথমিক শিক্ষা সংসদ

পশ্চিম মেদিনীপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের অধীন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের হাজিরার বিস্তারিত চেয়ে চিঠি করল জেলা প্রাথমিক সংসদ।

জেলার সবকটি চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক দপ্তরে ই-মেল মারফৎ বিজ্ঞপ্তি জারি করি জানতে চাওয়া হয়েছে এই জানুয়ারি মাসের ৭ থেকে ১০ তারিখের মধ্যে কোন কোন শিক্ষক শিক্ষিকা বিদ্যালয়ে গরহাজির ছিলেন।

বিজ্ঞপ্তিতে বিশেষ করে ধর্মঘট জনিত কারণে যেসকল শিক্ষক শিক্ষিকারা অনুপস্থিত ছিলেন তাঁদের তারিখ অনুযায়ী নামের তালিকা আগামী ১৩ জানুয়ারির মধ্যে সংসদ অফিসে পাঠাতে বলা হয়েছে।

সূত্রের খবর এধরনের চিঠি রাজ্যের সবকটি অবর বিদ্যালয় পরিদর্শক অফিসেই যাবে বা চলে গেছে। গত ৮ ও ৯ তারিখ বামেদের ডাকা ধর্মঘট ছিল। এর প্রেক্ষিতে আগে থেকেই সরকারি প্রতিষ্ঠানগুলিকের কর্মীদের বন্ধের দুদিন সমস্ত ছুটি বাতিল করা হয়েছিল। মনে করা হচ্ছে তার জেরেই জেলা জুড়ে এই বিজ্ঞপ্তি। নতুন সরকার রাজ্যে কর্ম সংস্কৃতি ফেরাতে নানা উদ্যোগ নিয়েছে। তার মধ্যে বছরভর বিভিন্ন ধর্মঘটে সরকারি দপ্তরগুলিকে কর্মহীন করা রুখতে সরকারের এই সিদ্ধান্ত।

মোবাইলে নিয়মিত খবর পড়তে এইখানে ক্লিক করুন Whatsapp

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।