হাজার হাজার মানুষের উপস্থিতিতে বর্ধমানে সম্প্রতি উৎসব পালিত হল

রাহুল রায়,পূর্ব বর্ধমান: মহা উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বর্ধমানের রাকোনা মাঠে সম্প্রীতি ও জনসেবা উৎসব অনুষ্ঠিত হলো। এটি গ্রাসরুট সোশ্যাল মিডিয়া কমিউনিটির(GSMC) এক অনন্য প্রয়াস ছিল। ওই সংস্থার পক্ষথেকে জানানো হয়, সমগ্র বাংলার মাটিতে সমপ্রীতির বাতাবরণের মধ্য দিয়ে GSMC তার নির্দিষ্ট লক্ষে অবিচল । বর্ধমান জেলার মাটিতে সমগ্র বাংলার সংস্কৃতির মেলবন্ধন। জানাযায় এই উৎসবে নানান স্টল তৈরি করা ছিল স্টলগুলিতে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প সম্বন্ধে জানানো হচ্ছিল।

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক রাজীব ঘোষাল, বিধায়ক অলোক মাঝি, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক খোকন দাস, সুশান্ত প্রামাণিক মহাশয়, মহঃজাকির হোসেন,বাপ্পাদিত্য ব্যানার্জি,GSMC র অপূর্ব মন্ডল,প্রিয়া দত্ত,ইজাজ আহমেদ,প্রদীপ কুমার দীপ,অমিতাভ রায়,সুখেন্দু কোনার,অমিত কুমার ঘোষ,বৃন্দা সাম সহ প্রমুখ।প্রায় ৬০-৭০হাজার মানুষজন উপস্থিত ছিলেন।

মোবাইলে নিয়মিত খবর পড়তে এইখানে ক্লিক করুন Whatsapp

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।