এম.আর ভ্যাকসিন দেবে কারা? জট ছাড়ালেন ঘাটালের মহকুমাশাসক ও সাস্থ্য আধিকারিকরা

সৌমেন মিশ্র,দাসপুর:কৃমির ওষুধ, আয়রন ট্যাবলেটের পর নাকি আবার ভ্যাক্সিন? মাথায় হাত ঘাটাল তথা রাজ্যের শিক্ষক শিক্ষিকাদের। তবে কী এবার শিক্ষার্থীদের ভ্যাক্সিন দেবে শিক্ষকরা? আজ ঘাটাল টাউন হলে MR ভ্যাক্সিনেশনের প্রশিক্ষন দেওয়া হল। স্বাস্থ্য আধিকারিকাদের সাথে উপস্থিত ছিলেন মহকুমা শাসক পিনাকীরঞ্জন প্রধান।

এদিন তিনি স্পষ্ট জানিয়েদিলেন শিক্ষকরা শুধুমাত্র অভিভাবকদের এই ভ্যাক্সিনেশন এর উপকারিতা বোঝাবেন। তাঁদেরকে মোটিভেট করবেন মিজিলস ও রুবেলা ভাইরাসের টিকা শিশুদের দেবার জন্য। ভ্যাক্সিন দেবেন স্বাস্থ্য কর্মীরাই।
এব্যাপারে আমরা কথা বলেছিলাম দাসপুর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ প্রসেনজিত রায়ের সাথে তিনিও জানালেন,শিক্ষক শিক্ষিরা কেবল মাত্র অভিভাবকদের এই ভ্যাকসিন দেবার জন্য উৎসাহ দেবেন। স্বাস্থ্যকর্মীরাই ভ্যাকসিন দেবেন। স্বস্তি শিক্ষক শিক্ষিকাদের।

নিউজ ডেস্ক: ‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।