কোচবিহারে প্রাথমিক শিক্ষকদের সমাবেশ কর্মসূচি বাতিল! শিক্ষক ঐক্য ভাঙতেই কি প্রশাসনের এই ঠান্ডা সিদ্ধান্ত?

আগামী ৩০ ডিসেম্বর উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে কোচবিহারে যে রাজ্য সমাবেশ ও মহামিছিলের কর্মসূচি গ্রহণ করা হয়েছিল তা বাতিল বলে ঘোষণাবকরল প্রাথমিক শিক্ষকদের ওই অরাজনৈতিক সংস্থাটি।

বছর ঘুরতে না ঘুরতেই আবার দুর্ঘটনা!স্বামী ও মেয়ের মৃত্যুর সাক্ষী হলেন মা

পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী গতকাল থেকেই রাজ্যের বিভিন্ন জেলা থেকে শিক্ষক শিক্ষিকারা কোচবিহারের উদ্দ্যেশ্যে রওনা দিয়েছিলেন। কিন্তু মাঝপথেই এমন নির্দেশে হতচকিত প্রাথমিক শিক্ষক শিক্ষিকারা।

বিদেশের পাঠক-পাঠিকারাও এখন প্রশান্ত সামন্তের লেখার ভক্ত

৩০ ডিসেম্বর সমাবেশ আর ঠিক তার আগের দিন আজ ২৯ তারিখ সকালেই উস্থির পক্ষে সংগঠনের রাজ্য সভাপতি সন্দীপ ঘোষ তাঁদের ফেসবুক গ্রুপে এক ঘোষণায় তাঁদের এই সিদ্ধান্তের কথা জানান। কর্মসূচি বাতিলের জন্য রাজ্যসরকারকেই দায়ি করেছেন সন্দীপ বাবু। ওই ঘোষণায় তিনি বলেন,কোচবিহার জেলা প্রশাসন ও রাজ্য প্রশাসন পরিকল্পিত এবং ইচ্ছাকৃত ভাবে ষড়যন্ত্র করে আগে আশ্বাস দেওয়া সত্ত্বেও শেষ মুহূর্তে এসে আমাদের অনুষ্ঠান করার অনুমতি দিতে অস্বীকার করল। এবং প্রশাসনের অধিকর্তা আমাদের প্রচ্ছন্ন হুমকি দিয়ে জানালেন যে, অনুমতি ছাড়া কোন রকম কর্মসূচি গ্রহণ করলে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে, যা আমাদের পেশাগত সমস্যার সৃষ্টি করবে । এমতাবস্থায় পুলিশ প্রশাসনের বিনা অনুমতিতে কর্মসূচি গ্রহণ করে, আমরা সাধারণ শিক্ষক-শিক্ষিকাদের কোন সমস্যায় ফেলতে চাইছি না। তাই আমরা 30শে ডিসেম্বরের রাজ্য সমাবেশ ও মহামিছিলের কর্মসূচি বাতিল বলে ঘোষণা করতে বাধ্য হলাম।

ভাইরাল জুতো পালিশের ছবি! নিন্দার ঝড়ে ক্ষমতা দেখালেন কবি

https://www.facebook.com/groups/184188188718326/permalink/592356787901462/

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।