ঘাটালে আবার প্রেমিক প্রেমিকার ঝুলন্ত দেহ

রবীন্দ্র কর্মকার: আবার ঘাটালে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত দেহ! চন্দ্রকোণা থানার এলাকার একটি বট গাছে একই দড়িতে এক যুবক ও এক গৃহবধূ দেহ উদ্ধার হল। ১৮ জুন চন্দ্রকোণার সীতারামপুরে ওই মৃতদেহদুটিকে ঘিরে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এর আগে ১২ জুন বীরসিংহের সাঁতরা পাড়ায় একই ঘটনা ঘটেছিল। সেখানেও একটি বাবলা গাছ থেকে একই দড়িতে এক যুবকের এবং এক গৃহবধূর দেহ উদ্ধার হয়েছিল। ১৮ জুন সেই ধরনের ঘটনার পুনরাবৃত্তি হল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গৃহবধূর নাম সোমাশ্রী মান্না (২৮) ও মৃত যুবকের নাম অনুপ মণ্ডল (২৫)। গৃহবধূর বয়স যুবকটির থেকে প্রায় ৩ বছর বেশি। বছর দশেক আগে দাসপুর থানার রসিকগঞ্জের বাসুদেব মান্নার সঙ্গে সোমশ্রীর বিয়ে হয়। তাঁদের ৯ বছরের একটি মেয়ে রয়েছে। বিয়ের আগে থেকেই বাপের বাড়ির প্রতিবেশী অবিবাহিত যুবক এই অনুপের সঙ্গে প্রেম ছিল। বিয়ের পরও সেই প্রেম দুরন্ত গতিতে চলে। এনিয়ে তিন পরিবারেই বাড়িতে অশান্তিও হত। কিছুদিন আগে সোমাশ্রী তার বাপের বাড়ি সীতারামপুরে যায়। গত রাতে বাপের বাড়ির গ্রামের পাশের একটি বটগাছে একই দড়িতে সোমাশ্রী ও অনুপ আত্মহত্যা করেন। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই আত্মহত্যা বলে পুলিশের অনুমান।
বীরসিংহ ও সীতারামপুরে দুটি ঘটনার ক্ষেত্রেই প্রেমিকের বয়স প্রেমিকার থেকে অনেক কম। প্রবীণরা উদ্বেগ প্রকাশ করে বলেন, প্রেমিকার বয়সের তুলনার কম বয়সী প্রেমিকের সঙ্গে প্রণয়ের সংখ্যা এখন অনেকটাই বেড়ে গিয়েছে। যা খুবই চিন্তার বিষয়।

রবীন্দ্র কর্মকার: ঘাটাল মহকুমার যে কোনও ঘটনা ও তথ্য জানা থাকলে আমাকে সঙ্গে সঙ্গে শেয়ার করুন। মো: 9933998177