ঘাটালে বাস কর্মীদের মধ্যে মারপিট, জখম ১, যাত্রীদের দুর্ভোগ

তৃপ্তি পাল কর্মকার: কে আগে যাবে? কে কতক্ষণ ঘাটালের কলেজ মোড়ে যাত্রীদের বাসের মধ্যে তুলে নিয়ে বাস নিয়ে অকারণে দাঁড়িয়ে থাকবে ? — এই নিয়ে বচসার জেরে আজ ১৮ ফেব্রুয়ারি দুটি বাসের কর্মীদের মধ্যে চরম বচসা হয়। বচসা থেকেই দুটি বাসকর্মীদের মধ্যে শুরু হয়ে যায় মারপিট। দুপুর ৩টা ২০ নাগাদ চন্দ্রকোণা-পাঁশকুড়া এবং ঘাটাল-গোপীগঞ্জ গাড়ি দুটির কর্মীদের ওই মারপিট চলে। ঘাটাল-গোপীগঞ্জ বাসের এক কর্মীর নাকে ঘুঁষি মেরে নাক ফাটিয়ে দেওয়া হয়। দুপুরে ওই ঘটনাকে কেন্দ্র করে কলেজ মোড় এতটাই উত্তপ্ত হয়ে যায় যে যার ফলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়। পুলিশ দুটি বাসেরই কর্মীদের থানায় তুলে নিয়ে গিয়ে আটক করে।
প্রসঙ্গত, বাস চালকদের রেষারেষিতে এক দিকে যেমন ঘাটাল মহকুমায় প্রায়ই দুর্ঘটনা হচ্ছে, অন্যদিকে যাত্রীদের বাসের মধ্যে আটকে রেখে বাসকে যেখানে সেখানে অপ্রয়োজনীয় ভাবে অকারণে অপেক্ষা করিয়ে রেখে হয়রানি করা হচ্ছে। বাস চালক ও কর্মীদের আচরণে ক্ষুব্ধ যাত্রীরা। এই ধরনের ধারাবাহিক ঘটনার স্থায়ী সমাধানের জন্য পরিবহণ দপ্তরের হস্তক্ষেপ চাইছেন যাত্রীরা।

তৃপ্তি পাল কর্মকার: আমার প্রতিবেদনের সব কিছু আগ্রহ, উৎসাহ ঘাটাল মহকুমাকে ঘিরে... •ইমেল: ghatal1947@gmail.com •মো: 9933066200 •ফেসবুক: https://www.facebook.com/triptighatal •মোবাইল অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=com.myghatal.eportal&hl=en ইউটিউব: https://www.youtube.com/c/SthaniyaSambad