দাসপুরে পুকুর ভরাট করে বাড়ি নির্মাণের প্রতিবাদে পথ অবরোধ

নিজস্ব সংবাদদাতা: ২০ এপ্রিল রাতে দাসপুরে পথ অবরোধ। পুকুর ভরাট করে বাড়ি নির্মাণ করার প্রতিবাদে দাসপুর-২ গ্রামপঞ্চায়েতের প্রধান গোলাম মোর্তজার নেতৃত্বে ওই পথ অবরোধ করা হয়। অভিযোগ, সাগরপুর সংলগ্ন মজলিসপুর গ্রামে এক প্রভাবশালী ব্যক্তি ভূমি সংস্কার দপ্তরকে প্রভাবিত করে পুকুর ভরাট করে এবং সরকারি খাস জায়গা দখল করে বাড়ি নির্মাণ করছেন। বিষয়টি বার বার থানায়, বিডিও অফিসে এবং ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে জানিয়েও কোনও ফল পাওয়া যায়নি। গোলাম মোর্তজা বলেন, আজ সন্ধ্যায় গ্রামপঞ্চায়েতের অনুমতি না নিয়েই ঢালাই কাজ শুরু হওয়ায় আমরা পথ অবরোধের সিদ্ধান্ত নিয়েছি।

তবে রাতে হঠাৎ করে ওই পথ অবরুদ্ধ হওয়ায় বহু মানুষ দুর্ভোগে পড়েন। অনেকে ওই অবরোধের ফলে যানজটে পড়ে যাওয়ার জন্য তাঁদের এলাকার শেষ গাড়িটিও ধরতে পারেননি। ফলে তাঁরা আরও সমস্যায় পড়েছেন। বেশ কিছুক্ষণ পথ অবরুদ্ধ হওয়ার পর পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে।

তৃপ্তি পাল কর্মকার: আমার প্রতিবেদনের সব কিছু আগ্রহ, উৎসাহ ঘাটাল মহকুমাকে ঘিরে... •ইমেল: ghatal1947@gmail.com •মো: 9933066200 •ফেসবুক: https://www.facebook.com/triptighatal •মোবাইল অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=com.myghatal.eportal&hl=en ইউটিউব: https://www.youtube.com/c/SthaniyaSambad