দাসপুর পুলিসের তৎপরতায় ভারতী ঘোষের কনভয়ে আক্রমণকারীদের মধ্যে গ্রেপ্তার ১

৩০ মার্চ রাতে ভারতী ঘোষের কনভয়ে আক্রমনের মূল অভিযুক্তদের মধ্যে গ্রেপ্তার ১। দাসপুর থানায় অভিযোগ দায়েরের ২৪ ঘণ্টার মধ্যেই দাসপুর পুলিস গ্রেপ্তার করল বুবাই রায়কে। ৩০ মার্চ রাত ৯টা ৫৫ মিনিটে দাসপুর থানার জয়কৃষ্ণপুর বাজারে ভারতী ঘোষের কনভয় আটকে জনা ১০/১৫ এর একটি দল মারধোর ও গাড়িতে ভাঙচুর চালায়। এই ঘটনা লিখিতভাবে ভারতী ঘোষ দাসপুর থানা ও নির্বাচন দপ্তরের সংশ্লিষ্ট আধিকারিকদের জানিয়েছিলেন। অভিযোগের তীর ছিল রাজ্যের শাসক দল তৃণমূলের দিকেই।

ওই দলটি ভারতী ঘোষের গাড়ি আটকালে গাড়ির দরজা খুলে তাঁর ইলেকশন এজেন্ট অয়ন দন্ডপাঠ নামলে তাকে লাথি মেরে মাটিতে ফেলে মারধোর করা হয় বলে জানা যায়। এই ঘটনায় ভারতী ঘোষ ও তাঁর কনভেনর তপন মাইতির উপরও আক্রমন করা হয় বলে লিখিত অভিযোগে উল্লেখ ছিল। সেখ মুকতার আলি,সেখ নানালি,বুবাই রায় ছাড়াও আরও কয়েকজনকে তাঁরা সনাক্ত করতে সক্ষম হয়েছিলেন। এদের মধ্যে এদিন বুবাই রায়কে দাসপুর পুলিস গ্রেপ্তার করল।

তৃপ্তি পাল কর্মকার: আমার প্রতিবেদনের সব কিছু আগ্রহ, উৎসাহ ঘাটাল মহকুমাকে ঘিরে... •ইমেল: ghatal1947@gmail.com •মো: 9933066200 •ফেসবুক: https://www.facebook.com/triptighatal •মোবাইল অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=com.myghatal.eportal&hl=en ইউটিউব: https://www.youtube.com/c/SthaniyaSambad