ঘাটাল পাঁশকুড়া সড়কের সোনামুইতে ভয়াবহ পথ দুর্ঘটনা,আহত ৩ আশঙ্কাজনক ১

শ্রীকান্ত ভুঁইঞ্যা: হঠাৎ বিকট আওয়াজ,আশপাশের সবাই ছুটে গিয়ে দেখে রাস্তা থেকে ছিটকে বাইক,আরোহীরা রাস্তার মাঝে রক্তাক্ত। ঘাটাল পাঁশকুড়া সড়কে দাসপুর থানার সোনামুইয়ে পথ দুর্ঘটনা আহত দুই বাইকের ৩ আরোহী তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয়দের অভিযোগ দুই বাইকের অত্যধিক গতিবেগ সাথে রাস্তার মধ্যে গাড্ডা তাতে পড়েই এই দূর্ঘটনা।

দূর্ঘটাগ্রস্থ বাইকটি পাশের বাইককে ধাক্কা দিয়ে রাস্তা থেকে বেশ কয়েক ফুট দূরে রাস্তার পাশের বিদ্যুতের খুঁটিতে গিয়ে ধাক্কা দেয়। ওই বাইকে থাকা দুই আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে সাথে সাথে গৌরার এক বেসরকারী স্বাস্থ্য প্রতিষ্ঠানে ভর্তি করে৷ পরে অপর বাইকের চালককেও কিছুটা দূরে পড়ে থাকতে দেখে সাথে সাথে তাকেও উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়। এক বাইকের চালকের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটাগ্রস্থ দুই বাইকের একটি পূর্ব মেদিনীপুরের এবং অন্যটি সোনামুই এলাকার।

প্রত্যক্ষ্যদর্শীদের থেকে জানা গেছে আজ মঙ্গলবার বিকেল প্রায় সাড়ে ৪টা নাগাদ ঘাটালের দিক থেকে দ্রুত গতিতে দুই বাইকে পাঁশকুড়ার দিকে যাবার সময় হঠাৎই এক বাইক সোনামুই পেরিয়ে রাস্তার ডান দিকে বাঁক নিলে পিছনে থাকা বাইক গাড্ডায় পড়ে নিয়ন্ত্রন হারিয়ে সামনের বাইককে ধাক্কা দিয়ে রাস্তা থেকে কিছুটা দূরে বিদ্যুতের খুঁটিতে গিয়ে ধাক্কা দেয়। দুর্ঘটনার জেরে ঘাটাল পাঁশকুড়া সড়কের স্বাভাবিক যান চলাচল ব্যহত হয়। তবে দাসপুরের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাইক গুলিকে সরিয়ে রাস্তায় স্বাভাবিক যাতায়াত ফিরিয়ে দেন।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!