বালিডাঙ্গা বিনয়-বাদল-দীনেশ স্পোর্টিং ক্লাবের ক্রীড়া প্রতিযোগিতা ও রক্তদান শিবিরে ব্যাপক সাড়া

মনসারাম কর: বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতা ও স্বেচ্ছায় রক্তদান শিবিরে ব্যাপক সাড়া  ঘাটালের বালিডাঙ্গায়। বালিডাঙ্গা বিনয়-বাদল-দীনেশ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ১৫ জানুয়ারী স্কুল ছাত্র-ছাত্রীদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা  এবং ১৬ জানুয়ারী রক্তদান শিবিরের আয়োজন করা হয়। উভয় ক্ষেত্রেই  ছাত্র-ছাত্রী ও এলাকার মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গেছে। রক্তদান শিবিরে ৬ জন মহিলা সহ মোট রক্তদাতার সংখ্যা ৭৫ জন। ক্লাব সম্পাদক পিন্টু পাঁজা জানান, ২৩ বছর ধরে ক্লাবের উদ্যোগে এই অনুষ্ঠান হয়ে আসছে, অনুষ্ঠানে পাশাপাশি কয়েকটি গ্রামের মানুষ এখানে অংশ নেয়, কোভিড প্রটোকল মেনেই এবারের অনুষ্ঠান আমরা সম্পন্ন করেছি, অনুষ্ঠান ঘিরে এলাকার মানুষের উৎসাহ ছিল অন্যান্য বছরের তুলনায় বেশি।
জানা গেছে, রক্তদান শিবির ও ক্রীড়া প্রতিযোগিতা ছাড়াও ক্লাবের উদ্যোগে সারাবছর নানান সামাজিক কাজ হয়ে থাকে। কারোনাকালে লকডাউনের সময়েও মানুষকে সচেতন করা থেকে শুরু করে দরিদ্রদের খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়াতেও ক্লাব এগিয়ে এসেছে। ক্লাবের নানান কর্মসূচীতে খুশি এলাকাবাসী।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।