ঘাটাল মহকুমার আজকের কয়েকটি টুকরো খবর

নিজস্ব সংবাদদাতা, স্থানীয় সংবাদ,ঘাটাল: আজ ২৭ জুন রবিবার ঘাটাল মহকুমায় ঘটে যাওয়া টুকরো কয়েকটি খবর আপনাদের তুলে ধরছি।

আজ ২৭ জুন ঘাটাল পাঁশকুড়া সড়কের গৌরায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এক প্রৌঢ়ের। মৃত প্রৌঢ়ার নাম লক্ষ্মীকান্ত মণি(৫৮), পাঁশকুড়া থানার তালটিয়ায় বাড়ি। ঘাটালগামী একটি পিকআপ ভ্যান লক্ষ্মীকান্তবাবুকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তিনি গুরুতর জখম হন। ঘাটাল হাসপাতালে ভর্তি করা হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

পরকীয়ার শাস্তি হিসেবে গণআদালতে ঘাটালের এক গৃহবধূকে গলায় জুতার মালা দিয়ে সারা গ্রাম ঘোরানো হল। পরে ওই গৃহবধূ থানায় গ্রামের বেশকিছু মোড়লের নামে অভিযোগ দায়ের করেন বলে জানা গিয়েছে। ঘাটালের সাংসদ দীপক অধিকারী (দেব) এই ঘটনার জেরে ঘাটাল থানার ওসি দেবাংশু ভৌমিককে ফোন করেন এবং এই ঘটনায় যুক্ত অন্যান্য অভিযুক্তদের জন্য কড়া ব্যবস্থা গ্ৰহণ করতে বলেন। ঘাটাল থানার ওসি দেবাংশু ভৌমিক জানিয়েছেন, ঘটনাটি নিয়ে তাঁরা তদন্ত করছেন এবং ইতিমধ্যে গৃহবধূটির আগের স্বামীসহ মোট তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার মধ্যে একজন মহিলাও রয়েছেন।

ঘাটাল মেদিনীপুর সড়কের নাড়াজোলে সাত সকালেই ভয়াবহ পথদুর্ঘটনা। নাড়াজোলে মেদিনীপুরের দিক থেকে আসা একটি ট্রাকটর বাইক শোরুমের সামনে দাঁড়িয়ে থাকা একটি বাইক ও ট্রলিকে ধাক্কা দেয়। এক শিশুসহ মোট ছ’জন আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঘাটাল হাসপাতালে ভর্তি করা হয় এবং অপর তিনজনকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

আজ ২৭ জুন সকাল ১১ টা নাগাদ দাসপুর থানার বারাসাত মোড়ের কাছে ধানবোঝাই ওভারলোড একটি গাড়ি পাল্টি খেয়ে সাইকেল দোকানের ওপর পড়ে। সাইকেল দোকানের মালিক অল্পের জন্য রক্ষা পেলেও ঘটনায় জখম হয়েছেন গাড়ির চালক ও খালাসি।

বালিতোড়া স্কুলে চুরির ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্কুলের শিক্ষকদের ও স্থানীয়দের অভিযোগ, গতকাল রাতে দুষ্কৃতীরা তালা ভেঙে স্কুলের দুটি পাখা, দুটি গ্যাস সিলিন্ডার চুরি করেছে। এছাড়াও স্টাফ রুমের জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে বলে জানান স্কুলের সহকারি শিক্ষক সুজিত সিংহ। ঘটনায় স্কুলের শিক্ষক ও স্থানীয় বাসিন্দারা যথেষ্ট আতঙ্কে রয়েছেন।

যশ ঝড়ে ক্ষতিগ্রস্ত দাসপুর ২ ব্লকের চন্দ্রেশ্বর খালের ধারের ৪০ টি পরিবারের সদস্যদের পাশে দাঁড়াল সংকল্প ফাউন্ডেশন। আজ এই পরিবার গুলির হাতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সহ মহিলাদের হাতে শাড়ী তুলে দেন সংস্থার কর্মকর্তা গোপাল সাহা।

 

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।