বালিকাকে একা পেয়ে যৌনাঙ্গ দেখিয়ে কুৎসিত অঙ্গভঙ্গী, মারধর দিয়ে যুবককে ন্যাড়া করল জনতা, উদ্ধার করল পুলিশ 

নিজস্ব সংবাদদাতা, স্থানীয় সংবাদ, ঘাটাল: বছর এগারোর বালিকাকে রাস্তায় একা পেয়ে কু ইঙ্গিত করার অভিযোগে এক যুবককে মারধর দিয়ে ন্যাড়া করে পুলিশের হাতে তুলে দেওয়া হল।

দাসপুর থানার জয়রামচকের বাসিন্দা পঞ্চম শ্রেণীর পড়ুয়া ওই বালিকা টিউশনি পড়ে একা হেঁটে হেঁটে ফিরছিল। তখন পাশের গ্রাম পাঁচগেছিয়ার ওই যুবক তার রাস্তা আটকায়। যুবক তার যৌনাঙ্গ ওই বালিকাকে দেখায়, এবং কুৎসিত অঙ্গভঙ্গী করতে থাকে। এতে প্রচন্ড ভয় পেয়ে ওই বালিকা চিৎকার করে কাঁদতে শুরু করে। এদিকে ওই বালিকার কান্না শুনে লোকজন জড়ো হয়ে যায়। যুবক তখন ছুটে পালানোর তালে ছিল। খানিকটা পালিয়েও গিয়েছিল। লোকজন ওই যুবকবে ধরে ফেলে, খুঁটিতে বেঁধে ফেলেন। উপস্থিত জনতা মারধর দিয়ে জুতোর মালা পরিয়ে ন্যাড়া করে দেয়।

এদিকে ওই যুবকের স্ত্রী সন্তান কোলে নিয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। কান্নাকাটি করে স্বামীকে ছেড়ে দিতে বলেন। তার মধ্যেই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যায়। এবং যুবককে থানায় তুলে নিয়ে যায়। অভিযুক্ত যুবক জানিয়েছে, সে মেয়েটির সঙ্গে খারাপ ব্যবহার করেনি, পেচ্ছাব করছিল সে রাস্তার ধারে, সে সময় মেয়েটি তাকাচ্ছিল।

এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে এখনও থানায় কোনও অভিযোগ জমা পড়েনি। বালিকার পরিবারের লোকজন জানিয়েছেন তারা যুবকের স্ত্রী সন্তানের কথা ভেবে অভিযোগ করার কথা ভাবছেন না।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।