বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস: ঘাটালের পলাতক যুবককে পুলিশ খুঁজছে

অভিযুক্ত যুবক শেখ রফিকুল আলি

নিজস্ব সংবাদদাতা, ‘স্থানীয় সংবাদ’: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধারাবাহিক ভাবে সহবাস [‘স্থানীয় সংবাদ’-এর সমস্ত কিছু জানতে এখানে ক্লিক করুন] করে শেষে প্রেমিকার সঙ্গে প্রতারণা। অন্য মেয়েকে বিয়ে করে পলাতক ঘাটাল থানার মান্দারিয়ার যুবক শেখ রফিকুল আলি। শুধু তাই নয়, প্রেমের সুযোগে প্রেমিকার ১০ ভরি সোনার গয়নাও রফিকুল হাতিয়ে নেয় বলে অভিযোগ। বর্তমানে হতাশ প্রেমিকা ঘাটাল থানার আশ্রয় নিয়েছেন। শুক্রবার ১২ আগস্ট ২০২২ তাঁর প্রেমিক রফিকুলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ঘাটাল থানার পুলিশ জানিয়েছে, তারা রফিকুলের প্রেমিকার অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর করেছে। রফিকুলের বিরুদ্ধে ৩৭৬, ৪০৬, ৩১৩, ৪১৭ ধারায় মামলা করা হয়েছে। পুলিশ রফিকুলকে খুঁজছে।
অভিযোগকারী প্রেমিকার বাড়িও মান্দারিয়া গ্রামে। তিনি বলেন, আমাদের দুজনের পাশাপাশি বাড়ি। ১০ বছরের বেশি সময় ধরে প্রেম আমাদের। আমাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে বারবার সহবাসও করে রফিকুল। আমি একবার অন্তঃসত্ত্বাও হয়ে পড়ি। শান্তনু দোলই নামে এক হাতুড়ে চিকিৎসকের সঙ্গে পরামর্শ করে রফিকুল আমাকে ঘাটাল নিয়ে গিয়ে একটি নার্সিংহোমে আমার জোর করে গর্ভপাতও করিয়ে দেয়। এই কিছু দিন হল আমাকে আর পাত্তা দিচ্ছে না। সম্প্রতি ঘাটাল থানার শোলাগেড়িয়ার এক যুবতীকে বিয়ে করে নিয়ে তামিলনাড়ু পালিয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। রফিকুলের প্রেমিকা বলেন, আমি রফিকুলের শাস্তি চাই সেজন্য আইনের আশ্রয় নিয়েছি।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।