দেশ বিদেশের চিত্রশিল্পীরা দাসপুরের কর্মশালায়

সনাতন ধাড়া: দাসপুরে আন্তর্জাতিক চিত্রশিল্প প্রদর্শনী ও কর্মশালা। দাসপুর থানার টালিভাটাতে ২৫ জানুয়ারি থেকে দুদিনের  ওই আন্তর্জাতিক কর্মশালাতে দেশ-বিদেশের বিশিষ্ট   শিল্পীরা উপস্থিত হয়ে চিত্রশিল্প, স্থাপত্য, ভাস্কর্য্য ও হস্তশিল্পের সমন্বয় ঘটাচ্ছেন। চিত্র শিল্পী প্রসেনজিৎ মূলার উদ্যোগে  টালিভাটা নেতাজি ব্যায়াম সংঘ সংলগ্ন মাঠে এদিন ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন ঘাটালের মহকুমা শাসক পিনাকীরঞ্জন প্রধান। নিউ মডার্ন  আর্ট কলেজের সম্পাদক প্রসেনজিৎবাবু বলেন,  বিশ্ব উষ্ণায়নের কুপ্রভাব সম্পর্কে মানুষকে সচেতন করার লক্ষ্যেই এই প্রদর্শনী ও কর্মশালার আয়োজন। সমস্ত অনুষ্ঠানটিকে বাস্তবায়িত করতে সহযোগিতা করেছেন ওয়েস্ট বেঙ্গল আর্ট থিঙ্কারস।

এদিন বিশিষ্ট শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন নিউ দিল্লির উদ্ভাস মুখোপাধ্যায়, গৌতম দাস, হরিয়ানার বিবেক রঙ,  হাওড়ার সুজাতা দে, শিলিগুড়ির অজয় সরকার, বাংলাদেশের দেবাশিস রায়, মৌসুমী আক্তার মনিকা,  কৃষ্ণা চট্টোপাধ্যায় সহ চিত্রপ্রেমী মানুষজন।   

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।