ঘাটালের এই শিশুটিকে সুস্থ করে তুলতে পাশে দাঁড়াতে পারেন

নিজস্ব সংবাদদাতা: মনসুকার (ঘাটাল থানা পশ্চিম মেদিনীপুর) এই শিশুটির নিউরো চিকিৎসা দরকার। শিশুটির পরিবার এতটাই দুঃস্থ যার ফলে টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না। পারলে পাশে দাঁড়ান। শিশুটির নাম অর্ণব জানা। বয়স এক বছর আট মাস। বাবার নাম সীতারাম জানা। বাড়ি ঘাটাল ব্লকের মনসুকায়।
কী হয়েছিল? ২০১৮ সালের দুর্গাপুজোর সময় ওই শিশুটি খাট থেকে পড়ে গেলে কাঁধের হাড় ভাঙে। কিন্তু পাশাপাশি মাথায় জোরালো আঘাত লেগেছিল কিনা তা নিয়ে কোনও পরীক্ষা করা হয়নি। স্বাভাবিক ভাবেই হাড় ভাঙার চিকিৎসা করে তাকে সুস্থ করা হয়।
কিন্তু প্রায় ছ’মাস পর থেকে অর্ণবের প্রায়ই জ্বর আসতে শুরু হয়। প্রায়ই কাঁদে, মাথাটাও তুলনামূলকভাবে বড় দেখাতে শুরু করে। চিকিৎসা শুরু হয়। প্রথমে হাতুড়ে, তারপর কোলাঘাটে বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানে এবং বর্তমানে পিজি হাসপাতালে ভর্তি রয়েছে। শিশুটির শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হচ্ছে। বর্তমানে ব্যাঙ্গালোরে নিউরো হাসপাতালে নিয়ে যেতে হবে। কিন্তু অর্থের অভাবে নিয়ে যেতে পারছে না ওই শিশুর পরিবার।
সীতারামবাবুর আর্থিক অবস্থা খুবই খারাপ। জমি জায়গাও নেই। অর্থনৈতিক সহযোগিতা না পেলে অর্ণবের পরবর্তী চিকিৎসা করা সম্ভব নয়। তাই অর্ণবকে সুস্থ করে তুলতে যদি ওই পরিবারের পাশে দাঁড়াতে পারেন ওই পরিবার কৃতজ্ঞ থাকবে।
•যদি সহযোগিতা করতে চান তাহলে অর্ণবের বাবা সীতারামবাবুর সঙ্গে যোগাযোগ করতে পারেন। মোবাইল 9734333369/7583975467


Sitaram Jana
A/c No: 36402329136
SBI Ghatal Branch
IFSC: SBIN0000228
MICR: 721002701

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!