ঘাটালে এক সঙ্গে তিন-তিনটি শিশুর জন্ম হল

নিজস্ব সংবাদদাতা: ঘাটালে একই সঙ্গে তিন তিনটি সন্তানের জন্ম দিলেন এক মহিলা। জন্মের পর তিনটি বাচ্চাই সুস্থ রয়েছে। ওই প্রসূতির নাম তসলিমা বিবি, ২১ বছর বয়স। ২৪ এপ্রিল ঘাটালের জিএফসি হাসপাতালে তসলিমা বিবি ওই সন্তানগুলির জন্ম দেন। কেশপুর থানার সারিয়া গ্রামের বাসিন্দা মইদুল হক তার সন্তান সম্ভবা স্ত্রী তসলিমা বিবিকে  ওই হাসপাতালে ডেলিভেরির জন্যে ২৩ মার্চ ভর্তি করেন। যেহেতু তাঁরা আগে থেকেই আল্ট্রাসোনোগ্রাফি করে জানতে পেরেছিলেন তসলিমা বিবির গর্ভে তিনটি সন্তান রয়েছে তাই খুব চিন্তায় ছিলেন তারা। আজ বেলা এগারোটা নাগাদ ঘাটালের প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ   সিজার করে  তিনটি বাচ্চার ডেলিভারি করেন। মা ও বাচ্চারা বর্তমানে সুস্থ। 

এদিকে প্রথমবারেই  তিনটি সন্তান হওয়ায় কপালে চিন্তার ভাঁজ পড়েছে  মইদুলবাবুর। সাধারণ খেটে খাওয়া মইদুলবাবু একসঙ্গে তিনটি সন্তানকে কী করে মানুষ করবেন এনিয়েই চিন্তায় পড়েছেন তিনি।  শিশুগুলোকে মানুষ করা নিয়ে বাবার চিন্তা হলেও  মা  তসলিমা বিবি ও পরিবারের অন্যান্যদের মধ্যে এখন খুশির হাওয়া বইছে।  

ওই হাসপাতাল সূত্রে জানা যায়  তিনটি সন্তানের মধ্যে দুটি কন্যা ও একটি পুত্র সন্তান।  পুত্র সন্তানের ওজন ১ কিলো ৪০০ গ্রাম। এবং কন্যা দুটির একটির ওজন ১ কিলো ৬০০ গ্রাম ও অন্যটির ওজন ১ কিলো ৮০০ গ্রাম। শিশুগুলি বর্তমানে ওই হাসপাতালেরই এন আই সি ইউ তে ভর্তি রয়েছে। আপাতত সুস্থ রয়েছে শিশুগুলো।  

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।