ঘাটাল পুরসভার ‘দুর্নীতির’ প্রতিবাদে কংগ্রেসের ডেপুটেশন

•ঘাটাল পুরসভার নানান ‘দুর্নীতির’ প্রতিবাদে পুরসভাতে ডেপুটেশন দিল কংগ্রেস। বর্ষীয়ান কংগ্রেস নেতা অশোক সেনগুপ্তের নেতৃত্বে এদিন ঘাটাল শহরের কংগ্রেস কর্মী ও সমর্থকেরা ওই ডেপেটেশন কর্মসূচিতে অংশগ্রহণ করেন। ১৭ নম্বর ওয়ার্ডের কংগ্রেস নেতা বিভূতিভূষণ মহাপাত্র বলেন, ঘাটাল পুরসভা আবাস, শৌচাগার, গ্রিন সিটি প্রোজেক্টের টাকায় নিয়ে দুর্নীতি করছে। যাঁদের ওই সমস্ত প্রকল্পের সুবিধে পাওয়ার কথা তাঁরা পাচ্ছেন না। পুরসভায় স্বজনপোষণ চলছে।  সেজন্যই আমরা ডেপুটেশনের ব্যবস্থা করি। এদিনের ডেপুটেশনের আগে কংগ্রেসের পক্ষ থেকে শহরে মিছিল বার করা হয়। ওই মিছিলে পা মেলান ঘাটাল পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান তথা কংগ্রেস নেতা রঞ্জিত বেরা, ১৭ নম্বর ওয়ার্ডে কংগ্রেস প্রতীকে নির্বাচিত কাউন্সিলার মিতালী মহাপাত্র, যুব কংগ্রেস নেতা সুপ্রিয় বেরা প্রমুখ।
এদিন ডেপুটেশন গ্রহণ করেন পুরসভার ভাইসচেয়ারম্যান স্বপন মালিক। তিনি বলেন, অমাদের পুরসভার বিরুদ্ধে তোলা অভিযোগগুলি ভিত্তিহীন। আসলে, আমাদের আমলে পুরসভা এলাকায় যা উন্নয়ন হয়েছে তার ফলে কংগ্রেস শহরে কোনও রাজনৈতিক ইস্যু পাচ্ছে না। সেজন্য তাদের দলের কর্মীদের মনোবল বাড়ানোর জন্য এই ডেপুটেশনের আয়োজন করেছিল।

তৃপ্তি পাল কর্মকার: আমার প্রতিবেদনের সব কিছু আগ্রহ, উৎসাহ ঘাটাল মহকুমাকে ঘিরে... •ইমেল: ghatal1947@gmail.com •মো: 9933066200 •ফেসবুক: https://www.facebook.com/triptighatal •মোবাইল অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=com.myghatal.eportal&hl=en ইউটিউব: https://www.youtube.com/c/SthaniyaSambad