চন্দ্রকোণায় বিজেপির আয়োজিত স্বেচ্ছায় রক্তদান শিবিরে আয়োজকদের টার্গেট একশো

“সময় তুমি হার মেনেছ রক্তদানের কাছে
১টি মিনিট করলে খরচ ১টি জীবন বাঁচে”

এই প্রবাদকে সঙ্গে নিয়েই রক্তদান শিবিরের আয়োজন হল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায়। চন্দ্রকোনা দক্ষিন মন্ডলের ভারতীয় জনতা যুব মোর্চার আয়োজনে চন্দ্রকোনার একটি লজে অনুষ্ঠিত এই শিবিরের সকাল থেকেই স্বেচ্ছায় রক্তদাতাদের সংখ্যাটা ছিল চোখে পড়ার মত। আয়োজকদের দাবী একশো জন রক্তদাতার টার্গেট পূরন করেছে তারা।


আজ সকালে শিবিরের সূচনা করেন বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সহ সভাপতি তরুন দে এবং ঘাটাল সাংগঠনিক জেলার যুব মোর্চার সহ সভাপতি যাদব সামন্ত। এদিন রক্তদাতা হিসাবে অসংখ্য যুবক থেকে সাধারন মানুষের উপস্থিতি চোখে পড়ে। রক্তদানে মানুষকে উৎসাহিত করা সাথে সংগঠনের তরফে জনসংযোগ বৃদ্ধিই আজকের শিবিরের মুল উদ্দেশ্য বলে জানালেন আয়োজকরা।
বিজেপি ঘাটাল সাংগঠনিক জেলার সহ সভাপতি তরুন দে বলেন,মানুষের মধ্যে রক্তদানের সচেতনতা বৃদ্ধি এবং এলাকায় জনসংযোগ বাড়াতেই আমাদের এই উদ্যোগ।
ঘাটালের চন্দ্রকোনা শাসকদলের শক্ত ঘাঁটি বলে পরিচিত। এমন স্থানে বিজেপির পক্ষে রক্তদান শিবির আবার সেই শিবিরে এলাকার মানুষ বিশেষ করে যুবকদের সমাগম যথেষ্ট গুরুত্ব রাখে।

আরও খবর পড়তে এইখানে ক্লিক করুন  Whatsapp

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।