দাসপুরে যুবকের বেপরোয়া বাইকের ধাক্কায় প্রাণ গেল গৃহবধূর,মৃতদেহ নিয়ে বিক্ষোভে এলাকাবাসী!

অনিয়ন্ত্রিত বেপরোয়া বাইক চালকদের বিরুদ্ধে অভিযোগ অনেকদিনের। এবার সেই বেপরোয়া বাইক চালকের বাইকের ধাক্কায় প্রাণ গেল কনিকা বেরা নামে এক গৃহবধূর। ঘটনা দাসপুর থানার দাসপুর-২ গ্রাম পঞ্চায়েতের সাগরপুর এলাকার।
স্থানীয় সূত্রে জানা যায়,বছর ৩৩ এর কনিকা দেবী ডাক্তার দেখিয়ে মঙ্গলবার রাতে বাড়ি ফেরার সময় দাসপুর উদয়চকের এক যুবক বাইকে করে দ্রুত গতিতে যাবার সময় তাঁকে পেছেনের দিক থেকে ধাক্কা মারে। কনিকাদেবী গুরুতর জখম হন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতাল নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিস বাইকটিকে আটক করেছে।কনীকা দেবির দুটি সন্তান রয়েছে।

এলাকাবাসী ৫ইজুন বুধবার দুপুর থেকে কনিকা দেবীর মৃতদেহ নিয়ে সাগরপুরে রাস্তা আটকে বিক্ষোভে সামিল হয়। তাদের দাবি এলাকার যুবকদের বেপরোয়া বাইক চালানোয় লাগাম টানতে হবে প্রশাসনকে। আর এই ঘাতক চালককে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে হবে।

বেশ কিছুক্ষণ পথ অবরুদ্ধ হয়। দাসপুর-২ গ্রামপঞ্চায়েত প্রধান গোলাম মোর্তজা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে এলাকায় গেলে তাঁকেও বিক্ষোভের মুখে পড়তে হয়। পরে পুলিস বাইক আরোহীকে গ্রেপ্তারের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!