সিপিএম তৃণমূল ছেড়ে শতাধিক কর্মী সমর্থক বিজেপিতে,চন্দ্রকোণায় বিজেপির মিছিলে হাঁটল প্রায় তিন হাজার মানুষ

ওয়েব ডেস্ক, ঘাটাল: আজ চন্দ্রকোণায় বিজেপির যুব মোর্চার আয়জনে স্বেচ্ছায় রক্তদান শিবিরে সকাল থেকেই হাওয়াটা ছিল অন্যরকম। রক্তদান শিবির ঘিরে এলাকার মানুষদের উৎসাহ ছিল তুঙ্গে। রক্তদানে হাজির ছিলেন বিজেপির একাধিক শীর্ষস্থানীয় নেতা। ঘাটাল সাংগঠনিক জেলা কমিটির সহসভাপতি তরুণ দে ছাড়াও এই রক্তদান শিবিরে ঝটিকা সফরে হাজির হন বিজেপির রাজ্য সহসভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী।
ঘটনা পরিষ্কার হল চন্দ্রকোণা এলাকার শতাধিক তৃণমূল ও সিপিএমের কর্মীসমর্থক যখন তাদের দল ছেড়ে বিজেপির পতাকা হাতে তুলে নেয়।

দল বদলের পর বিজেপির পক্ষে এদিন এক মিছিল ও করা হয়। সেই মিছিলে বিজেপির কর্মী সমর্থকরা ছাড়াও নবাগত বিজেপি সমর্থকরাও পা মেলায়। মিছিলটি গোটা চন্দ্রকোণা শহর পরিক্রমা করে। বিজেপির দাবী এই মিছিলে তাদের প্রায় তিন হাজার কর্মী সমর্থক পা মিলিয়েছে। চন্দ্রকোণা-২ নম্বর ব্লকে এর আগে বিজেপির মিছিলে এত মানুষের জমায়েত দেখা যায়নি।

আরও খবর পড়তে এইখানে ক্লিক করুন  Whatsapp

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।