ঘাটালে অ্যাসিড ছুঁড়ে এক জাকে মারল অন্য জা

কুণাল সিংহরায়, ঘাটাল: দুই জায়ে বচসা, অন্য জায়ের দিকে ছুঁড়ল অন্য জা। অ্যাসিড আক্রান্ত হয়ে আশঙ্কাজনক অবস্থায় ঘাটাল হাসপাতালে [‘স্থানীয় সংবাদ’-এর সমস্ত কিছু জানতে এখানে ক্লিক করুন] ভর্তি আ্যসিড আক্রান্ত মহিলা। আজ ২১ জানুয়ারি শনিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ঘাটাল থানার মমরাজপুরে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বীরসিংহ গ্রাম পঞ্চায়েত এলাকার দুই গৃহবধূ রহিমা বিবি ও আকলিমা বিবি সম্পর্কে এরা দুই বোন এবং দুই জা। বেশ কিছুদিন ধরেই বিভিন্ন কারণে দুজনের মধ্যে গণ্ডগোল লেগেই থাকত। হঠাৎই আজ বিকেলে সেই গণ্ডগোল চরম পর্যায়ে চলে যায়। এরপরই দৌড়ে গিয়ে বাড়িতে থাকা অ্যাসিড এনে ছুড়ে মারে সম্পর্কে নিজেরই বোন রহিমা বিবির ওপর। অভিযুক্ত আকলিমা বিবির সন্দেহ, তাঁর শারীরিক অসুস্থতার কারণে তার শ্বশুরবাড়ির লোকজন স্বামী তেসলিম আলির অন্যত্র বিয়ের ব্যবস্থা করছে আর এই ঘটনায় ইন্ধন যোগাচ্ছে তাঁর বড় জা অর্থাৎ বড় বোন রহিমা বিবি। সন্দেহের বসেই বোনকে অ্যাসিড ছুঁড়ে মারে অন্য বোন। অ্যাসিডের তীব্রতায় ছটফট করতে থাকে রহিমা বিবি। আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূকে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি করান পরিবারের অন্যান্য সদস্যরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ঘাটাল থানার পুলিশ। আক্রমণকারীর বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে। পুলিশ আটক করেছে অভিযুক্ত ওই গৃহবধূকে। বাড়িতে অ্যাসিড কোথা থেকে এলো তার নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।