মহিলার গলায় ছুরি ঠেকিয়ে ডাকাতি দাসপুরের সাহাচকে

বাবলু মান্না, স্থানীয় সংবাদ, ঘাটাল: দাসপুর থানার সাহাচক গ্রামে বাড়ির মধ্যে ঢুকে মহিলার গলায় ছুরি ঠেকিয়ে ডাকাতি। দুষ্কৃতীরা  নগদ ১৭ হাজার টাকা সহ ৩০ গ্রাম সোনার গয়না নিয়ে চম্পট দেয়। চাঞ্চল্যকর চুরির ঘটনাটি ঘটেছে বুববার রাতে রেখা রায়েনের বাড়িতে।
রেখাদেবী জানান, গতকাল রাতে মা ও ভাইঝিকে নিয়ে বাড়ির একটি রুমের মধ্যে শুয়ে ছিলেন। রাত্রি ১২টা নাগাদ বাড়ির মধ্যে ধুপধাপ শব্দে ঘুম ভেঙে যায়। সন্দেহ হওয়ায় দরজা খুলতেই দুজন দুষ্কৃতী গলায় ছুরি ঠেকিয়ে রীতিমতো মুখ বেঁধে গায়ের সমস্ত গয়না খুলে নেয়। আলমারি থেকে আরও কিছু সোনার গয়না ও টাকা নিয়ে চম্পট দেয় তারা। ওই মহিলা নিজে থেকেই ভয়ে দরজা খুলে দিয়েছিলেন। মহিলা জানাচ্ছেন, দুষ্কৃতীরা ছাদ দিয়ে উঠে বাড়ির মধ্যে প্রবেশ করে, বাইরে বেরোনোর জন্য মহিলা দরজা খুলতেই গলায় ছুরি ঠেকিয়ে জোর করে সোনার জিনিসগুলি নিয়ে নেয়।
রেখাদেবীর স্বামী দেড় বছর আগে অসুস্থ হয়ে মারা গিয়েছেন। একমাত্র ছেলে বেশ কিছুদিন আগে ভিনরাজ্যে কাজের জন্য গিয়েছেন। বাড়িতে তিনি একাই থাকেন, সবজি ব্যবসা করেই সংসার চালান। মহিলার ওই পাড়াতেই বাপের বাড়ি, তাই প্রতিদিন রাত্রে মা বা বাপের বাড়ির কাউকে সঙ্গে নিয়ে ঘুমাতেন। গতকাল রাত্রেও শুয়েছিলেন তারপরেই এই ঘটনা ঘটে। তাঁদের অনুমান, বাড়ির পাশের একটি সজনে গাছ বেয়ে, কার্নিশ দিয়ে কোনোভাবে দুষ্কৃতীরা ছাদ টপকে বাড়ির মধ্যে প্রবেশ করে। সিঁড়ি দরজায় তালা দেওয়া ছিল, ছাদের সিঁড়ি থেকে ঘরের ফাঁক দিয়ে নিচে নেমে ঘরের মধ্যে প্রবেশ করেছে। তাদের সঙ্গে আরও বেশ কিছু লোক ছিল বলে অনুমান করছেন তাঁরা। বাড়ির মধ্যে কোথায় কি আছে দুষ্কৃতীরা আগে থেকেই তা জানতো বলে অনুমান তাঁদের। ছিনতাইয়ের এই ঘটনায় এলাকায় রীতিমতো আতঙ্ক তৈরি হয়েছে এলাকায়। ভরা পাড়ার মধ্যে এমন ছিনতাইয়ের ঘটনা আগে ঘটেনি বলে জানাচ্ছেন প্রতিবেশীরা।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।