দাসপুরে মায়ের সাথে অন্তরঙ্গ মুহূর্ত দেখেই মায়ের প্রেমিককে খুন? গ্রেপ্তার ছেলে

নিজস্ব সংবাদদাতা, স্থানীয় সংবাদ, ঘাটাল: মায়ের সাথে অন্তরঙ্গ মুহূর্ত দেখেই রাতের অন্ধকারে পুকুর পাড়ে মায়ের প্রেমিককে পিটিয়ে মেরেছে ছেলে। এমনই ঘটনায় চাঞ্চল্য দাসপুর থানার কিসমত নাড়াজোলে। পলাতক ছেলেকে পিংলা থানার মালিগ্রাম থেকে গ্রেপ্তার করেছে দাসপুর পুলিশ। দাসপুর পুলিশ সূত্রে জানা যাচ্ছে, আজ ১৫ মে রবিবার সকালে দাসপুর থানার কিসমত নাড়াজোলে পুকুর পাড় থেকে বছর ৬২ অসিত মাইতিকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়। কলকাতায় চিকিৎসারত অবস্থায় আজ রবিবার দুপুর ২টা নাগাদ তার মৃত্যু হয়েছে। ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী বলেন, অসিত মাইতির মাথায় ও মুখে গুরুতর চোট ছিল। আঘাতের চিহ্ন দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল তাকে শক্ত কিছু দিয়ে আঘাত করে প্রাণে মারার চেষ্টা করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আজ রবিবারের সকাল থেকেই পুলিশ ওই গ্রামে জিজ্ঞাসাবাদ শুরু করে। ওই অসিত মাইতিকে মারার পেছনে পাড়ারই তুফান গিরি নামে এক যুবকের নাম উঠে এলে পুলিশের সন্দেহ হয়। তুফানের বাড়িতে জিজ্ঞাসাবাদ করতে গিয়ে পুলিশ তুফানের খোঁজ না পেলে তুফানের মাকে জিজ্ঞাসাবাদ করে পিংলা থানার মালিগ্রাম থেকে পুলিশ তুফানকে গ্রেপ্তার করে। শুধু পুলিশের কাছে নয় আমাদের ক্যামেরায়ও তুফান স্পষ্ট জানায় মায়ের সাথে অসিত মাইতির অবৈধ সম্পর্ক সহ্য করতে না পেরেই তাকে রাতের অন্ধকারে মেরেছে। উল্লেখ্য, অসিত মাইতি বিবাহিত হলেও দীর্ঘদিন স্ত্রী ও ছেলেমেয়েদের থেকে তিনি আলাদাই থাকতেন। অন্যদিকে তুফান গিরির বাবা প্রেম গিরি বেশ কয়েকবছর আগেই মারা গেছেন। একমাত্র ছেলে বছর ১৯ এর তুফান ভিন রাজ্যে সোনার কাজ করত। করোনার লকডাউনে বাড়ি এসে তুফান নাড়াজোলেই তামার কাজে যুক্ত হয়। তুফান জানায়,মূলত মায়ের সাথে এই অসিত মাইতির অন্তরঙ্গ মুহূর্ত দেখেই সে আর নিজেকে ঠিক রাখতে না পেরে শনিবার গভীর রাতেই পুকুর পাড়ে তাকে প্রাণে মারার চেষ্টা করেছিল।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।