দাসপুরে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি, স্থানীয় সংবাদ, ঘাটাল:  আজ শনিবারের সাত সকালেই দাসপুরে গৃহবধূর ঝুলন্ত  [‘স্থানীয় সংবাদ’-এর সমস্ত কিছু জানতে এখানে ক্লিক করুন] দেহ ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়াল। রাতে স্বামী-স্ত্রী একসাথে ঘুমালেও মাঝরাতে স্বামী পাশের রুমে যেতেই স্ত্রী নিজের শোবার ঘরেই শাড়ির পাড় গলায় জড়িয়ে সিলিং ফ্যান থেকে ঝুলে আত্মহত্যা করেছেন জানাচ্ছেন স্বামী। ঘটনা দাসপুর থানার সুরতপুর উত্তর পাড়ার নিমাই দাসের পরিবারের। জানা যাচ্ছে, আজ শনিবারের সকালে নিমাই দাসের ছেলে কার্তিক দাসের স্ত্রী বছর ২৬ এর ঝিলিক দাসকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। পরিবারের দাবি গৃহবধূ ঝিলিক আত্মহত্যা করেছে। পরিবারের তরফে এও জানানো হচ্ছে ওই দিন বা রাতে বৌমা ঝিলিকের সাথে কোনও ঝামেলাও হয়নি। প্রশ্ন কোনও বিবাদ ঝামেলা বা মনোমালিন্য ছাড়াই কেন গৃহবধূ আত্মহত্যা করল? জানা গেছে, প্রায় ৭ বছর ধরে কার্তিক ও ঝিলিকের বৈবাহিক সম্পর্ক। ঘাটালের শ্রীপুরে এই ঝিলিকে বাপের বাড়ি। আপাতভাবে মিসুকে স্বভাবেরই ছিল। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। মেয়ের হঠাৎ এমন মৃত্যুর খবরে ঘাটালের শ্রীপুরের বাপের বাড়িতেও শোকের ছায়া।

তবে ঘটনা যাইহোক তদন্তে নেমেছে দাসপুর পুলিশ। ইতিমধ্যেই ঝিলিকের দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে ময়না তদন্তের রিপোর্ট এলেই প্রকৃত সত্য জানাযাবে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।