রাজ্যের মধ্যে মাধ্যমিকে দ্বিতীয় হল ঘাটাল বিদ্যাসাগর হাইস্কুলের ছাত্র

নিজস্ব প্রতিনিধি, স্থানীয় সংবাদ, ঘাটাল: আজ ৩ জুন মাধ্যমিকের ফলাফল ঘোষণা হল। সারা রাজ্যের মধ্যে দ্বিতীয় স্থান করে নিয়েছে ঘাটাল কোন্নগরের রৌণক মণ্ডল। ঘাটাল বিদ্যাসাগর হাইস্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী ছিল সে। তার প্রাপ্ত নম্বর ৬৯২। ঘাটাল শহরের কোন্নগরে বাড়ি।
[‘স্থানীয় সংবাদ’-এর সমস্ত কিছু জানতে এখানে ক্লিক করুন] রৌণকের বাবা তাপসকুমার মণ্ডল। তিনি ওই স্কুলেরই হিসাবশাস্ত্রের শিক্ষক। মা প্রণতি মণ্ডল একজন গৃহবধূ। তাপসবাবু ও প্রণতিদেবী বলেন, রৌণক বরাবরই পড়াশোনায় ভালো। মাধ্যমিক পরীক্ষার সময় আরও বেশি করে পড়াশোনা করত আমার ছেলে। ওর সাফল্যের জন্য ও নিজে যেমন পড়াশোনা করেছে তেমনি স্কুলের শিক্ষক, টিউশনের শিক্ষকদের অবদানও যথেষ্ট।

ঘাটাল বিদ্যাসাগর হাইস্কুলের প্রধান শিক্ষক পঙ্কজ ভুঁইয়া বলেন, আমাদের স্কুল পড়াশোনার দিক থেকে সবদিনই ভালো। এখানে পড়াশোনার মান ভালো হওয়ার জন্য প্রায় প্রতিবছরই মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকেও ভালো ফলাফল হয়ে থাকে। তবে এবারের মাধ্যমিকের ফলাফল শুনে আমরা খুবই খুশি হয়েছি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রৌণকের বাড়িতে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন প্রশাসনিক আধিকারিকদের মাধ্যমে। রৌণকের দিদি রিয়া মণ্ডল জুলজিতে মাস্টার্স করে বর্তমানে কলকাতায় বিএড করছেন। রৌণকের পরবর্তীতে কী নিয়ে পড়ার ইচ্ছে রয়েছে সে বিষয়ে রৌণক জানিয়েছে, এরপর আইআইটি থেকে ইঞ্জিনিয়ারিং করতে চায় সে। তার প্রতিটি বিষয়ে প্রাপ্ত নম্বরগুলি হল: বাংলায় ৯৮, ইংরেজিত ৯৮, ইতিহাসে ৯৭, ভূগোলে ৯৯, গণিত, জড় বিজ্ঞানে ও জীবন বিজ্ঞানে ১০০ করে পেয়েছে। মহকুমার মধ্যে রৌণক ছাড়াও রাজ্যে সপ্তম স্থান অধিকার করেছে চন্দ্রকোণা মল্লেশ্বরপুর হাইস্কুলের শ্বাশত সিং, ৬৮৬ নম্বর পেয়ে। তৃতীয় হয়েছে ঘাটাল বিদ্যাসাগর হাইস্কুলের ছাত্র আদ্রিনাথ মহাপাত্র। আদ্রিনাথ ৬৮২ নম্বর পেয়েছে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।