মুখ্যমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দুঃস্থ মানুষদের শীতবস্ত্র বিলি

শুভম চক্রবর্তী, স্থানীয় সংবাদ, ঘাটাল: মুখ্যমন্ত্রীর জন্মদিনের আনন্দ সমাজের প্রান্তিক শ্রেণির মানুষের সাথে ভাগ করে নিতে এক [‘স্থানীয় সংবাদ’-এর সমস্ত কিছু জানতে এখানে ক্লিক করুন] ঝাঁক তৃণমূল কর্মী সমর্থক কে সঙ্গে নিয়ে তাদের দুয়ারে দুয়ারে পৌঁছে গেলেন ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ মাজি, শিক্ষা কর্মাধ্যক্ষ বিকাশ কর, তৃণমূলের যুব নেতা উদয় সিংহ রায় ও পার্থ দাস।
বৃহস্পতিবার রাতে তৃণমূল কর্মী সমর্থকেরা ঘাটাল বিবেকানন্দ মোড় সংলগ্ন এলাকায় বসবাসকারী দুস্থ পরিবারগুলির কাছে পৌঁছে গিয়ে তাদের হাতে তুলে দেওয়া হলো শীতবস্ত্র, কেক এবং নতুন বছরে শুভেচ্ছা স্বরূপ মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সম্বলিত ক্যালেন্ডার।
কনকনে ঠাণ্ডার মাঝে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনের শুভেচ্ছা উপহার হাতে পেয়ে রীতিমতো আপ্লুত সাকিনা বিবি। বিবেকানন্দ মোড় সংলগ্ন বস্তির বাসিন্দা বলেন আগে কখনো এমন উপহার পায়নি। খুব আনন্দ লাগছে আমরা দিদির দীর্ঘ আয়ু কামনা করছি, উনি আরো ভালো থাকুন সুস্থ থাকুন।
তৃণমূল নেতা দিলীপ মাজি বলেন, আমরা তৃণমূল কংগ্রেসের ক্ষুদ্র সৈনিক মাত্র। আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন তাই সেই আনন্দ আমরা ভাগ করে নিতে চেয়েছিলাম সেই সমস্ত প্রান্তিক শ্রেণীক মানুষের জন্য যাদের কথা এর আগে তেমনভাবে কেউ ভাবেনি। সামান্য উপহারস্বরূপ আমরা তাদের হাতে তুলে দিয়েছি কম্বল কেক এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সম্বলিত নতুন বছরের শুভেচ্ছা ক্যালেন্ডার।
শিক্ষা কর্মাধ্যক্ষ বিকাশ কর বলেন আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শের পথেই চলতে চাই। তাই আমরা চেষ্টা করছি সাধ্যমত উপহারের ডালি নিয়ে পৌঁছে যেতে সমাজের দুস্থ শ্রেণীর মানুষের কাছে।নিজেদের এই কাজে যুক্ত করতে পেরে খুব আনন্দ লাগছে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।