দাসপুরে মদের আসরে বচসার জেরে খুন, গ্রেপ্তার ১ প্রতিবেশী

সন্তু বেরা, দাসপুর: একাদশীর রাতে দুর্গা পুজোর অনুষ্ঠান দেখে ফিরে এক প্রতিবেশীর বাড়িতে মদের আসর বসেছিল। সেখানেই দুই প্রতিবেশীর মধ্য বচসা। তারই জেরে ‘খুন’ হলেন এক প্রতিবেশী। বৃহস্পতিবার মাঝ রাতে ঘটনাটি ঘটেছে দাসপুর থানার সাগরপুর এলাকার মহব্বতপুরে। মৃত যুবকের নাম মানস মাজি ওরফে সান্টু(৪০)। এই ঘটনার সঙ্গে যুক্ত অভিযোগে ভাস্কর মাজি নামে এক প্রতিবেশীকে আটক করেছে পুলিস। ঘাটাল মহকুমা পুলিস আধিকারীক অগ্নিশ্বর চৌধুরী খুনের ঘটনা স্বীকার করেছেন। তিনি বলেন, মহব্বতপুরে মানস মাজি নামে একজনকে খুন করা হয়েছে। ওই খুনের সঙ্গে জড়িত একজনকে পুলিশ আটক করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে খুন করার পরই ভাস্কর নিজেই মানসবাবুর বাড়িতে খবর দেয়। তারপরই মৃতদেহকে গাড়িতে করে দাসপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করে। সিভিক ভলান্টিয়ারকে ভাস্করই খবর দেয়। রাতেই পুলিশ গিয়ে ভাস্করকে আকট করে নিয়ে আসে। তবে ঠিক কী কারণের জন্য খুন হতে হল তা এখনও পুলিশের কাছে পরিষ্কার নয়।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।