ঘাটালেও ভোটকে কেন্দ্র করে বেলা শেষে গুলি,বোমাবাজির অভিযোগ

না! শেষ পর্যন্ত ভোটকে কেন্দ্র করে অশান্তি। বোমাবাজি গুলি, লুটপটের অভিযোগ উঠল ঘাটাল লোকসভা কেন্দ্রের ঘাটাল শহরের অনতি দূরে মনসুকা ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার বলরামপুর গ্রামে।
সকাল থেকেই ঘাটাল লোকসভা কেন্দ্রের ঘাটাল ও দাসপুর বিধানসভা এলাকায় প্রায় সর্বত্রই সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছিল। কয়েকটি ই ভি এম বিকলের মত কিছু বিচ্ছিন্ন ঘটনা বাদে ভোটকে কেন্দ্র করে তেমন বড়সড় অশান্তির খবর ছিল না!

শেষ রক্ষা হলনা ভোট শেষের প্রায় ঘণ্টা দুয়েক আগে, বিকেল ৪টার দিকে হুগলী লাগোয়া ঘাটাল মনসুকা গ্রাম পঞ্চায়েতের বলরামপুর গ্রামে চলল গুলি,ফাটল বোমা,দুই বিজেপি কর্মী সমর্থকের বাড়িতে চলল লুঠ,ভাঙা হল বাইক,গাড়ি,মারুতি। এমনি কিছু ঘটনার আঁচ করে সেক্টর অভিসাররা আগে থেকেই বলরামপুর ৬৬ ও ৬৭ নম্বর বুথে অতিরিক্ত কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করে রেখেছিলেন। হঠাৎ কেন ঘটল কএমন অনভিপ্রেত ঘটনা?
কী বলছেন ওই গ্রামের মানুষ? আসুন শুনেনিই

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।