দাসপুরে নতুন রাস্তার শিলান্যাসে আশায় বুক বাঁধছে এলাকাবাসী,এই রাস্তা দিয়ে আগমন হবে লক্ষ্মীর

সৌমেন মিশ্র,দাসপুর: প্রধান মন্ত্রী গ্রাম সড়ক যোজনায় খুকুড়দহ থেকে শ্রীবরা পর্যন্ত দীর্ঘ ১৬.২ কিলোমিটার সড়ক রাস্তার আজ শিলান্যাস করলেন দাসপুরের বিধায়ক মমতা ভুঁইঞা।

আজ কোজাগরী লক্ষ্মী পুজোয় শুভ দিনে এই রাস্তার শুভ সূচনায় এলাকার মানুষের লক্ষ্মী লাভের সূচনা হল বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। এই রাস্তার মাধ্যমে উপকৃত হবেন একাধিক গ্রামের সাধারণ কৃষিজীবী মানুষ। উপকৃত হবে শ্রীপুর, বৃন্দাবনচক, লক্ষ্মীকুন্ডু, কাশীনাথপুর, ডোঙ্গ, জ্যোতঘনশ্যাম, মশাল চক ছাড়াও দাসপুর-২ ব্লকের ১৩নং এবং ১৪নং পঞ্চায়েতের অন্তর্গত গ্রামগুলিও।

কাশিনাথপুর গ্রামের যুগল বেরা জানালেন, এইসব গ্রামগুলি মূলত কৃষি প্রধান। কাছের স্টেশন বলতে পাঁশকুড়া,যা এখন অনেক ঘুর পথে যেতে হচ্ছে। এই রাস্তা চালু হলে ওইসব এলাকার মানুষদের প্রায় ২০ থেকে ৩০ মিলোমিটার দূরত্বের পথ লাঘব হবে।

বাঁচবে সময়, কম সময়ে কম দূরত্ব অতিক্রম করে কৃষক তার উৎপাদিত ফসল বেচে আরও বেশি লক্ষ্মীলাভে সক্ষম হবে। তাই এ পথ নেহাত সড়কপথ নয়,এ পথ সত্যিই লক্ষ্মী লাভের পথই বটে।

আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

তথ্য-শ্রীকান্ত ভুঁইঞা/ছবি-সুমন সামন্ত

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।