দাসপুর রাজনগরে তৃণমূলের পার্টি অফিস দখল করল বিজেপি

দখল মুক্ত হয়েও সিপিএমের শ্রমিক সংগঠন ফিরে পেলনা তাদের হাতে তৈরি পার্টি অফিস। সোমবার সকালেই দাসপুর থানার রাজনগর পশ্চিমের বর্তমানে তৃণমূল শ্রমিক সংগঠনের অধিকারে থাকা পার্টি অফিসটি ওই এলাকার শ্রমিক ও বিজেপি কর্মীসমর্থকরা একেবারে মিছিল করে দখল করে। নিজেদের দখলে নিয়েই গোটা পার্টি অফিসটিকে বিজেপির পতাকায় মুড়ে ফেলে। রাজনগর পশ্চিমের বিজেপির অন্যতম নেতা আশিস দোলই বলেন এই পার্টি অফিসটি রাজনগর পশ্চিম সিপিএমের শ্রমিক সংগঠনের ছিল।

পরে তৃণমূল ক্ষমতায় এলে তারা পার্টি অফিসটি দখল করে। এখন আমরা আমাদের দলীয় কাজকর্ম চালানোর জন্য পার্টি অফিসটি সিপিএমের অনুমতিক্রমে দখল করলাম। অপর দিকে রাজনগর পশ্চিমের তৃণমূলের শ্রমিক সংগঠনের সভাপতি সুনীল দোলই বলেন,বিজেপির পক্ষ থেকে আমার সাথে যোগাযোগ করা হয়েছিল। আমাকে ওরা পার্টি অফিসটি ছেড়ে দিতে বলে। আমরা আমাদের যাবতীয় জিনিসপত্র সরিয়ে নিই। আজ শুনলাম বিজেপির কর্মীরা পার্টি অফিসটি দখলে নিয়েছে। অন্যদিকে রাজনগর পশ্চিমের তৃণমূলের মূল পার্টি অফিসটিও তাদের হাত ছাড়া হয়েছে বলে জানা গেছে। তৃণমূলের ওই পার্টি অফিসটি যার বাড়িতে ছিল সেই বাড়ির মালিক তার বাড়ি ফিরিয়ে নিচ্ছেন।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।