দাসপুর: শ্বশুরের বিছানা সঙ্গী হতে রাজি না হওয়ায় পুত্রবধূকে খুন?

নিজস্ব সংবাদদাতা: পুত্রবধূকে খুন করার অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে। ঘটনাটি ২০ মার্চ রাতে ঘটেছে দাসপুর থানার জোৎকানুরামগড়ের কুরোনির পুলগড়ায়। মৃত পুত্রবধূর নাম সোনামণি পলিতা। ২২ বছর বয়স। তাঁকে কোনও ভাবে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। ২১ মার্চ সকালেই ঘটনার তদন্ত করতে দাসপুর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। মৃত দেহের ময়না তদন্ত করা হয়েছে।

সোনামণির স্বামী শ্রীকান্ত পলিতা কর্মসূত্রে বাইরে থাকেন।  দু’এক দিন আগে শাশুড়িও অন্যত্র বেড়াতে গিয়েছেন। ২০ মার্চ রাতে বাড়িতে ছিলেন শ্বশুর আর বউমা।  ওই রাতে১টা নাগাদ শ্বশুর সিদ্ধিনাথ পলিতা এলাকার বাসিন্দাদের ডেকে জানান, রাতে তাঁর বাড়িতে চার জন দুষ্কৃতী এসেছিল। তারপরই বউমা নিথর দেহ দেখতে পাই। পুলিশ ওই ঘটনা বিশ্বাস করছে না। এমনিতেই শ্বশুরের স্বভাবচরিত্রে নিয়ে এলাকার বাসিন্দাদের অনেক আগে থেকেই সন্দেহ ছিল। পুলিশের অনুমান, শ্বশুর তার জৈবিক বাসনা মেটানোর জন্য হয়তো বউমাকে প্রস্তাব দিয়েছিল। বউমা রাজি না হতেই তাঁকে খুন করা হয়েছে। পুলিশ শ্বশুরকে গ্রেপ্তার করেছে। •ছবিটি সোনামণি পলিতার নয়।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।