যাত্রী নিয়ে হাওড়াগামী বাস ক্ষীরপাইয়ে দুর্ঘটনার কবলে,পুলিসকে দায়ী করে বিক্ষোভে স্থানীয়রা

বুধবার সকালে ক্ষীরপাই ডাকবাংলো পেরিয়ে বুড়ির পুকুর কালিতলার কাছে চন্দ্রকোণা ঘাটাল সড়কে পথদুর্ঘটনার কবলে হাওড়াগামী একটি যাত্রীবাহী বাস,আহত বহু যাত্রী।
বুধবার সকাল প্রায় ৬টা নাগাদ হাওড়াগামী খেতুয়া হাওড়া বাসটি ক্ষীরপাই পেরিয়ে কালিমন্দিরের কাছে সামনে থাকা একটি কয়লা বোঝাই লরিকে পেছন থেকে ধাক্কা মারলে এই দুর্ঘটনা ঘটে বলে জানাগেছে। এর জেরে বাসের মধ্যে থাকা যাত্রীরা তীব্র ঝাঁকুনিতে কম বেশি আহত হন।
বাসচালকের অভিযোগ, সামনে থাকা লরিটি তীব্র গতিবেগে ছিল,সেই গতিবেগেই হঠাৎ ব্রেক করলে বাসটিকে থামাতে জোরে ব্রেক করলে বাসটি লরির পিছনে গিয়ে ধাক্কা দেয়।
এই দুর্ঘটনার জেরে সাথে সাথে স্থানীয় মানুষ ছুটে আসে। স্থানীয় প্রত্যক্ষদর্শীদের অভিযোগ,তীব্র গতিবেগে থাকা লরিটির সামনে হঠাৎ পুলিস হাত দেখিয়ে আটকায়। তাই এই দুর্ঘটনা। এখানে পুলিস নিয়মিত গাড়ি চেকিংয়ের নামে রাতভর তলা তুলে। এই অভিযোগে বাসযাত্রী ও স্থানীয়রা মিলে পুলিসের বিরুদ্ধে তলা তুলার অভিযোগ তুলে বিক্ষোভে সামিল হয়। স্থানীয় সংবাদ মাধ্যমকেও দুর্ঘটনা ও তার জেরে চন্দ্রকোণা পুলিসের বিরুদ্ধে সাধারণ মানুষের বিক্ষোভের ছবি ভিডিও তুলতে বাধা দেওয়া হয়। অনেকের মোবাইলও ছাড়িয়ে নেওয়া হয়!
পরে চন্দ্রকোণা থেকে অতিরিক্ত পুলিস বাহিনী এলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!