রামজীবনপুর তৃণমূল পুরবোর্ডের ভাইস চেয়ারম্যান পদ ছেড়ে আবার বিজেপিতে

তৃণমূল পুরবোর্ডের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে রামজীবনপুর পৌরসভার ভাইসচেয়ারম্যান পদত্যাগ করলেন। শিউলি সিংহভট্টাচার্য নামে ওই ভাইসচেয়ারম্যান ১২সেপ্টেম্বর পুরসভায় পদত্যাগ করার পরই বিজেপিতে যোগদান করেছেন। এদিকে ওই পুরসভার চেয়ারম্যান তথা তৃণমূল নেতা নির্মল চৌধুরী বলেন, ওনার আকাশ ছোঁয়া দাবি ও অন্যায় আবদার ছিল। সেটা আমাদের পক্ষে পূরণ করা কখনই সম্ভব নয়। ওনার অনৈতিক দাবিগুলি মেনে নিতে পারিনি বলেই উনি পদত্যাগ করেছেন। তবে এতে আমাদের বোর্ডের কোনও সমস্যা হবে না। ওনাকে বাদ দিলেও আমরা এখনও সংখ্যা গরিষ্ঠ রয়েছি।

প্রসঙ্গত, রামজীবনপুর পুরসভার মোট আসন ১১টি। ২০১৫ সালের পৌর নির্বাচনে ওই পুরসভায় সিপিএমের সঙ্গে বিজেপির অঘোষিত জোট হয়। ফলাফলে দেখা যায় ১১টি আসনের মধ্যে তৃণমূল পায় পাঁচটি। ওই জোট ছ’টি আসন পায়। জোটের ছ’টি আসনের মধ্যে বিজেপির গোবিন্দপ্রসাদ মুখোপাধ্যায় ১ নম্বর ওয়ার্ড থেকে এবং সুলোচনা রায় ৭ নম্বর ওয়ার্ড থেকে জেতেন। সিপিএম তাদের প্রতীকে কোনও আসনে জয়লাভ করতে পারেনি। বোর্ডগঠনের আগে বিজেপি-সিপিএমের জোটের নির্দল প্রার্থী তথা ওই কাউন্সিলর শিউলি সিংহ ভট্টাচার্য তৃণমূলে যোগদান করলে তাঁকে ভাইসচেয়ারম্যান করা হয়। চেয়ারম্যান হন নির্মল চৌধুরী। পরে বিজেপির সুলোচনাদেবীও তৃণমূলে যোগদান করেন।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।