ষষ্ঠী সেরে শ্বশুর বাড়ি ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনার কবলে মেয়ে জামাই, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মেয়ে

ষষ্ঠী সেরে বাপের বাড়ি থেকে শ্বশুর বাড়ি ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনার কবলে মেয়ে জামাই। মৃত্যুর সঙ্গে পাঞ্চা লড়ছে মেয়ে। ঘটনা দাসপুর থানার ঘাটাল মেদিনীপুর সড়কের রাজনগরের। বুধবার দুপুর ১টা নাগাদ স্বামী মানস বিয়াসীর বাইকে চেপে সম্ভবত পূর্ব মেদিনীপুরে মেচগ্রামে শ্বশুর বাড়িতে ফিরছিলেন রাজনগর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান স্বর্গীয় শ্রীধাম দোলইয়ের পরিবারের মেয়ে চুমকি।

রামগড়ের বাবার বাড়ি থেকে মাত্র ৫ কিলোমিটারের মধ্যেই ঘাটাল মেদিনীপুর সড়কে হোসেনপুর পেরিয়ে রাজনগর ভবানন্দ আশ্রম সংলগ্ন তেতুলা পুকুরের আগের মোড়ে দুর্ঘটনার কবলে পড়ে ওই দম্পতী। সম্ভবত অতিরিক্ত গতি সামাল দিতে না পারে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি রাস্তা থেকে প্রায় ৫০ ফুট দূরে এক পরিবারের শৌচালয়ে গিয়ে ধাক্কা মারে। গতির তীব্রতা এতটাই ছিল যে,বাইকটি একেবারে তিন টুকরো হয়ে যায়!

আশঙ্কাজনক অবস্থায় বাইকের দুই আরোহীকেই সাথে সাথে ঘাটাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মেয়ে চুমকির অবস্থা আশঙ্কাজনক, তার রক্তক্ষরণ নিয়ন্ত্রণ হচ্ছিল না,তাকে কোলকাতায় স্থানান্তরিত করা হয়। স্থানীয় উদ্ধারকারী ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানাগেছে বাইকের চালক যথেষ্ট মদ্যপ অবস্থায় থাকার কারণেই সামনের মোড়ে বাইক নিয়ন্ত্রনে না আনতে পারায় এই দুর্ঘটনা।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!