২৬ জানুয়ারি উপলক্ষে নানান প্রতিযোগিতা, ঘাটাল মহকুমা প্রশাসনের উদ্যোগে

৭৪ তম সাধারণতন্ত্র দিবস উদযাপন উপলক্ষে ঘাটাল মহকুমা প্রশাসনের উদ্যোগে নিন্মলিখিত প্রতিযোগিতাগুলি আয়োজিত হবেঃ— [‘স্থানীয় সংবাদ’-এর সমস্ত কিছু জানতে এখানে ক্লিক করুন]
প্রবন্ধ প্রতিযোগিতা: ‘স্বাধীনতা সংগ্রামে ঘাটাল’ বিষয়ে অনধিক ১২০০ শব্দের মধ্যে প্রবন্ধ লিখে তা স্ক্যান করে বা ডিটিপি করে ই-মেলের মাধ্যমে পাঠাতে হবে ২০  জানুয়ারি ২০২৩ এর মধ্যে। মেল আইডি – [email protected] প্রতিযোগিতাটি সর্বসাধারণের জন্য।
ফটোগ্রাফি প্রতিযোগিতা:  ছবির বিষয় ঘাটালের লোকসংস্কৃতি ও পুরাতত্ব, ক্যামেরা বা মোবাইলে এই উল্লেখিত বিষয় বস্তুর উপর ছবি তুলে তা .jpeg ফরম্যাটে [email protected] মেল আইডিতে ২০ জানুয়ারি ২০২৩ এর মধ্যে ই-মেল করে পাঠাতে হবে। প্রতিযোগিতাটি সর্বসাধারণের জন্য।
স্বাধীনতা সংগ্রামী সাজো প্রতিযোগিতা: ১৫ বছরের নীচে ছাত্রছাত্রীদের জন্য এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে ২৬  জানুয়ারি,২০২৩। নাম নথিভূক্ত করতে [email protected] মেল আইডিতে ২০ শে জানুয়ারি ২০২৩ এর মধ্যে ই-মেল করে আবেদন করতে হবে।
অঙ্কন প্রতিযোগিতা:  ‘স্বাধীনতার ৭৫ বছর’ – এই বিষয়ের ছবি এঁকে তার ফটো তুলে বা স্ক্যান করে ই-মেল করে পাঠাবেন। এই প্রতিযোগিতাটি সর্বসাধারণের জন্য। মেল আইডি – [email protected]
এছাড়া সরকারী বিভিন্ন প্রকল্পের কাজের বিচারে ব্লক, মিউনিসিপ্যালিটি ও পঞ্চায়েতগুলিকে পুরস্কৃত করা হবে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!