ঘাটাল: প্রৌঢ়াকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ঘাটালের গাড়ি চালক

নিজস্ব সংবাদদাতা, স্থানীয় সংবাদ, ঘাটাল: ভোরে পুজোর ফুল তুলতে গিয়ে ঘাটাল শহরের ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এক প্রৌঢ়াকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এই প্রৌঢ়ের বিরুদ্ধে। আজ ভোরে ওই ঘটনাটি ঘটিয়ে এলাকা থেকে পালিয়ে যায় কাশীনাথ রায় নামে এই ব্যক্তি। ঘাটাল থানার পুলিশ জাল পেতে আজ রাতে বরদার চৌকান থেকে কাশীনাথকে গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে, শনিবার কাশীনাথকে ঘাটাল আদালতে তোলা হবে।
ঘটনাসূত্রে জানা যায়,  অন্যান্য দিনের মতো আজ প্রৌঢ়া ১৩ নম্বর ওয়ার্ডের পরেশনগর প্রাথমিক বিদ্যালয়ের সামনে পুজোর ফুল তুলতে গিয়েছিলেন। ওই সময় কাশীনাথ  চুপিসারে গিয়ে তাঁকে জাপটে ধরে ফেলে। তারপর ওই প্রৌঢ়ার মুখে বেঁধে দিয়ে ধর্ষণ করে। শুধু তাই নয়, ধর্ষণ করার পর ওই প্রৌঢ়ার হাতে টাকা গুঁজে দিয়ে শাসিয়ে বলেন ওই ঘটনা যেন কাউকে না বলা হয়। কোনও রকমে বাড়ি ফিরে এসে প্রৌঢ়া তার পরিবারের সবাইকে ঘটনাটি জানান। ঘাটাল থানাতেও অভিযোগ করা হয়। ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী বলেন, আমরা একটি অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছি। মহিলার মেডিক্যাল টেস্ট করা হয়েছে।
ঘটনার পরই কাশীনাথ এলাকা ছেড়ে পালিয়ে যায়। রাতে পুলিশ তাকে বিশেষ জাল পেতে গ্রেপ্তার করে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।