ভুয়ো আইপিএসের পর ঘাটালের ভুয়ো সাংবাদিক ধৃত খড়্গপুরে

শুভম চক্রবর্তী, স্থানীয় সংবাদ, ঘাটাল: নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এক ভুয়ো সাংবাদিককে আটক করল খড়্গপুর টাউন থানার পুলিশ। নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে একাধিক অনৈতিক কাজে লিপ্ত ছিল এমন অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। ধৃত যুবকের নাম রাহুল দাস। ঘাটাল থানা  চত্বরে দাসপাড়ায় বাড়ি। ধৃত যুবককের থেকে উদ্ধার করা হয়েছে একাধিক সংবাদ মাধ্যমের ভুয়ো পরিচয়পত্র।
খড়্গপুর টাউন থানার আধিকারিক বিশ্বরঞ্জন বন্দ্যোপাধ্যায় জানান, ধৃত যুবক একটি‌ সর্বভারতীয় হিন্দি বৈদ্যুতিন সংবাদমাধ্যমের কর্মী হিসেবে নিজেকে পরিচয় দিয়ে একাধিক অনৈতিক কাজ করছিল দীর্ঘদিন ধরেই। কয়েকদিন আগেই ওই বৈদ্যুতিন সংবাদমাধ্যমের নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে একাধিক সংবাদ মাধ্যমে ভুয়ো পরিচয় পত্র ছাড়াও বৈধকাগজপত্র বিহীন একটি বাইকও উদ্ধার হয়েছে।আগামীকাল ২১ আগস্ট ধৃতকে মেদিনীপুর আদালতে হাজির করা হবে।
প্রসঙ্গত ধৃত যুবকের  বাড়ি ঘাটাল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে। সূত্র‌মারফৎ জানা যায়, দীর্ঘদিন ধরে একাধিক অসাধু কারবারের সাথে যুক্ত ছিল  রাহুল। সম্প্রতি জেলার একটি লজে মধুচক্র চালানোর সময় হাতেনাতে স্থানীয় মানুষের হাতে ধরা পড়ে এই যুবক।কখনও বুবাই দাস ,কখনো রাহুল দাস কখনও বা সৌরভ রায় নাম ব্যবহার করে জেলার বিভিন্ন জায়গা থেকে আর্থিক প্রতারণার জাল বিছিয়ে ছিল এই যুবক। এমনকি একটি ভুয়া এনজিও খুলে নিজেকে পশ্চিমবঙ্গ শাখার প্রধান পরিচয় দিয়ে ধৃত যুবক একাধিক মানুষের থেকে বহু টাকা করায়ত্ত করে।
ঘটনা তদন্তে নেমেছে খড়গপুর থানার পুলিশ।পুলিশ সূত্রে জানানো হয় এই ব্যক্তিকে জেরা করে বড়সড় প্রতারণা চক্রের সন্ধান পাওয়া যেতে পারে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।