রাজ্যের মুখ্যমন্ত্রীর বখাটে ছেলেদের চাকরি দেওয়ার ইচ্ছা পোসনের প্রতিবাদে সারা রাজ্যের সাথে এবার পথে নামল ঘাটাল ডি ওয়াই এফ এই। আজ সকাল থেকেই ঘাটাল কলেজ মোড়ে ডি ওয়াই এফ আই এর তরফে একটি ক্যাম্প করে প্রতিবাদে চাকরি পাবার নকল আবেদনপত্র পূরণের ব্যবস্থা করা হয়। সেখানে শিক্ষিত এলাকাবাসীদের সাথে সাথে উচ্চ শিক্ষা নিতে আসা ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের ছাত্রছাত্রীদেরকে ফর্ম পূরণ করতে দেখা যায়।

- Inline advertisement -

আজকের এই ক্যাম্পে হাজির ছিলেন DYFI জেলা সম্পাদক সুমিত অধিকারী, সভাপতি রঞ্জিত পাল, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কল্যাণ দাস ও সৌমিত্র ঘোড়ুই। কল্যাণ দাস বলেন,আমাদের দাবি রাজ্যে নিয়োগ হোক আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে। বেকাররা চাকরি না পাওয়া পর্যন্ত তাদেরকে মাসে ৬হাজার টাকা করে রাজ্য সরকারকে দিতে হবে।

রঞ্জিত বাবু জানান,আজ তাঁদের ক্যাম্পে দুপুর পর্যন্ত ১৫৪ জন ফর্ম পূরণ করে জমা দিয়েছেন। পরবর্তীতে এই ফর্ম পূরণ কর্মসূচি প্রতিটি পাড়ায় পাড়ায় করার ব্যবস্থা হবে। রাজ্যের মুখ্যমন্ত্রীর জানা দরকার, প্রকৃত পক্ষে রাজ্যে বেকারদের সংখ্যাটা ঠিক কতটা।

ফর্ম পূরণকারীদের মধ্যে সঞ্জীব বাকুলী,শান্তনু মাইতি, দেবযানী ঘোষ, সৌরভ মন্ডল, সোমা বাঘাল,রাজেশ সিংরা বলেন আমরা যারা পড়াশুনা করে ভালো একটা চাকরি পেয়ে ক্যারিয়ার গড়ার কথা ভাবছি তাদের রাজ্যের মুখ্যমন্ত্রীর বখাটেদের চাকরি দেওয়ার প্রসঙ্গটি যথেষ্ট উদ্বেগ বাড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here