ভর দুপুরে ঘাটালে গাড়ির কাচ ভেঙে ২০০গ্রাম সোনা চুরির অভিযোগ, ধোঁয়াশায় পুলিশ

আকাশ দোলই, স্থানীয় সংবাদ, ঘাটাল: স্টেট ব্যাঙ্কের লকার থেকে গয়না বের করে গাড়ির মধ্যে রেখে কুশপাতায় রাস্তার সামনে গাড়ি রেখে অন্য কাজে গিয়েছিলেন দুই ব্যক্তি। তখনই গাড়ির কাচ ভেঙে ২০০ গ্রাম সোনা চুরি যায় বলে অভিযোগ। আজ ১১ মে বুধবার দুপুরে ঘাটাল থানার কুশপাতা এলআইসি অফিসের সামনে ঘটনাটি ঘটেছে। যদিও সমস্ত বিষয়টি নিয়ে পুলিশ ধন্দে রয়েছে। কারণ যাঁরা ওই সোনা চুরির অভিযোগ করছেন তাদের কথাবার্তাও ছিল অসংলগ্ন। পরন্তু সোনার মালিকেরা সাংবাদিকদেরও বিভিন্ন সময় চুরির অসঙ্গতিপূর্ণ বর্ণনা দিয়েছেন। দাসপুর থানা এলাকার ওই দুই ব্যক্তির সাংবাদিকের কাছে দেওয়া বয়ান অনুযায়ী, আজ তাঁরা স্টেট ব্যাঙ্কের লকার থেকে ২০০ গ্রাম সোনা বার করে বাড়ির উদ্দেশ্যে রওনা দিচ্ছিলেন। অন্য কাজের কথা মনে পড়তে গাড়ির মধ্যেই সোনার গহনার ব্যাগটি রেখে দিয়ে কুশপাতা এলাকায় গাড়ি পার্ক করে গাড়ির কাঁচ নামিয়ে লক করে দুজনে ওই এলাকায় কোনও কাজে চলে যান। দুজনে ফিরে এসে দেখেন তাদের গাড়ির কাঁচ ভাঙা এবং গাড়ির ভিতরে রাখা সোনা গায়েব।

ওই ঘটনার খবর পেয়ে ঘাটাল থানার পুলিশ নাকা চেকিং শুরু করেছে ঘাটাল জুড়ে। সমস্ত বিষয় খতিয়ে তদন্ত শুরু করেছে ঘাটাল থানার পুলিশ। কেন ওই দুই ব্যক্তি গাড়িতে সোনা রেখে বাইরে গিয়েছিল তাও খতিয়ে দেখা হচ্ছে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।