দাসপুরে রাস্তা ঘিরে চাঁদা তুলতে গিয়ে গুরুতর জখম যুবক

কালী পুজোর জন্য  ঘাটাল-পাঁশকুড়া সড়কের গাড়ি আটকে চাঁদা  তোলার সময় লরির চাকায় থেঁতলে গেল যুবকের দুটি পা।  আজ ৩০ অক্টোবর বিকেলে দাসপুর গঞ্জের সবুজ সংঘ খেলার মাঠের সামনে ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, একটি মালবাহী লরিকে আটকে কিছু যুবক ওই সময় যখন চাঁদা তুলতে যান তখন লরিটি না থেমেই রাজেশ দোলই নামে বছর পঁচিশের এক যুবকের পায়ের ওপর দিয়ে লরিটি চলে যায়। রাজেশকে  গুরুতর জখম অবস্থায় প্রথমে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, ওই যুবকের অবস্থা আশঙ্কা জনক। রাজেশের দুটি পায়েরই বেশ খানিকটা করে কেটে বাদ দিতে হবে। রাজেশ কখনই দাঁড়াতে পারবে না বলে চিকিৎসকেরা আশঙ্কা করছেন। পুলিশ লরিটিকে আটক করেছে।
প্রসঙ্গত কয়েক বছর আগে দাসপুরের বকুল তলাতে দুর্গা পুজোর চাঁদা আদায় করতে গিয়ে পথ দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছিল। এই ভাবে রাস্তা আটকে চাঁদা তুলতে গিয়ে বার বার দুর্ঘটনা, প্রাণ হানি ঘটলেও এক দিকে বিভিন্ন ধর্মীয় সংগঠনগুলিও যেমন সচেতন হচ্ছে না অন্য দিকে প্রশাসনও কোনও কড়া পদক্ষেপ নিচ্ছে না বলে অভিযোগ।

ছবিটি পাঠিয়েছেন বালাজি অ্যাম্বল্যান্সের পাপ্পু নায়েক(ওপরের ছবিটি পাপ্পু নায়েকের)।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।