জ্যোতঘনশ্যামে মাটি চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

বাবলু মান্না, স্থানীয় সংবাদ, ঘাটাল: জ্যোতঘনশ্যামে মাটি চাপা পড়ে শ্রমিকের মৃত্যু, এলাকায় তীব্র চাঞ্চল্য, ঘটনার পরই বাড়ির মালিক পলাতক। [‘স্থানীয় সংবাদ’-এর সমস্ত কিছু জানতে এখানে ক্লিক করুন] ওই গ্ৰামের বাসিন্দা শ্রীকান্ত কুইল্যার নতুন বাড়ির বাথরুমের শোক চেম্বারের জন্য গর্ত খোলা হচ্ছিল। সেই গর্তেই মাটি চাপা পড়ে মৃত্যু হল এক শ্রমিকের। পুলিশ জানিয়েছে, ওই শ্রমিকের নাম প্রদীপ মুরাইয়া(২০)। ঝাড়খণ্ডের বাসিন্দা ওই যুবক দাসপুর থানার রামপুরে ভাড়াবাড়িতে থাকতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক দিন ধরেই ওই গ্রামের শ্রীকান্ত কুইল্যা নামে এক ব্যক্তির বাড়ির তৈরির জন্য মাটি খোলার কাজ চলছিল। তার পাশাপাশি পায়খানার শোক চেম্বারের জন্য মাটির রিঙ বসানোর জন্য একটি গর্তখোলার কাজও চলে। সেই গর্তটি খোলার কাজ করছিলেন প্রদীপবাবু। হঠাৎই মাটি ধসে গিয়ে তাঁর মাথার উপর পড়লে তিনি গুরুতর জখম হন। সঙ্গে সঙ্গে তাঁকে সোনাখালি হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ওই ঘটনার পরই বাড়ির মালিক এলাকা ছেড়ে পালিয়েছেন বলে দাসপুর থানার পুলিশ জানিয়েছে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।