শহিদ দিবসে জোড়া পাঁঠা বলি দিয়ে পুজোয় মাতল

নিজস্ব সংবাদদাতা, স্থানীয় সংবাদ, ঘাটাল: শহিদ দিবসেই জোড়া পাঁঠা বলি দিয়ে পুজোয় মাতল ঘাটাল ব্লকের মনশুকা এলাকার তৃণমূল কংগ্রেস। আজ ২১ জুলাই তৃণমূল নেতা তথা শঙ্কর দোলইয়ের নেতৃত্বে আনন্দপুর কালী মন্দিরে দুটি জোড়া পাঁঠা বলি দিয়ে পাঁঠার মাংস দিয়ে ভুরি ভোজও করা হয়। উৎসাহী তৃণমূল কর্মীরা পাঁঠা দুটিকে বলির আগে পাঁঠার গায়ে দলীয় পতাকা দাঁড় করিয়ে দলীয় শ্লোগান দেওয়ার পাশাপাশি বক্তব্যও রাখেন। শঙ্করবাবু কালী মন্দিরে গিয়ে নিজে ঢাকও বাজান। তিনি পাঁঠা বলি নিয়ে বক্তব্য রাখেন।

দলের জেলা নেতৃত্ব আজকের দিনে পাঁঠা বলি দিয়ে পুজো করার বিষয়টিতে তীব্র নিন্দা করলেও শঙ্করবাবু জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে শহিদ দিবস পালনের কোনও সম্পর্ক নেই। তৃণমূল এখানে শ্রদ্ধার সঙ্গে শহিদ দিবস পালন করেছে। আর পুজো দেওয়াটি অন্য প্রোগ্রাম। মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারে ক্ষমতায় আসার জন্য জোড়া পাঁঠা দিয়ে এই মন্দিরে পুজো দেওয়ার কথা ছিল। সেটাই আজকের বিশেষ দিনে করা হয়েছে। এটাকে নিয়ে অপব্যাখ্যা করার কোনও কারণ নেই।

 

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।