নাড়াজোলে গ্রামের রাস্তায় ভারী মাল বোঝাই গাড়ি!ক্ষুব্ধ প্রধান

শ্রীকান্ত আদক:  নিষেধাজ্ঞা অমান্য করেই আবার গ্রামীন রাস্তায় ১২ চাকার ৩০ টনের বেশি চিপস বোঝাই গাড়ি,যা হবার তাই হল রাস্তা ফেটে বসে গেল গাড়ি। ঘটনার জেরে বেজায় ক্ষুব্ধ পঞ্চায়েত প্রধান। ঘটনা দাসপুর ১নম্বর ব্লকের নিজ নাড়াজোল গ্রাম পঞ্চায়েত এলাকার কিসমতের।

কিসমত নাড়াজোল থেকে সুপা-পুড়শুড়ি যাবার রাস্তার শুরুতেই পশ্চিম মেদিনীপুর জেলাশাসকের নির্দেশের বোর্ড তাতে স্পষ্ট লেখা, এই রাস্তায় ১০ টনের বেশি মাল বোঝাই গাড়ি যাতায়াত চলবে না। স্থানীয়দের অভিযোগ সে নির্দেশ অমান্য করেই অনেক সময়ই ভারি মালবাহী গাড়ি ডাম্পার যাতায়াত করে।

আজ তেমনই এই ভারি চিপস বোঝাই গাড়ি জেলাশাসকের নির্দেশকে বুড়ো আঙ্গুল দেখিয়েই ওই রাস্তায় প্রবেশ করলে কিছুটা গিয়েই রাস্তা সহ বসে যায় গাড়ি। জানাগেছে ওই চিপস নির্নীয়মান পাওয়ার স্টেশনে নিয়ে যাচ্ছিল বরাত পাওয়া ঠিকাদার। খবর যায় স্থানীয় পঞ্চায়েত প্রধান গগন সামন্তের কাছে। তিনি ঠিকাদারকে স্পষ্ট জানিয়েদেন, এভাবে ভারি গাড়ি ওই রাস্তায় চালানো যাবে না। ওখান থেকেই ছোট গাড়ি করে গন্তব্যে মাল পৌঁছাতে হবে।

গগনবাবুর আক্ষেপ,মনের মত করে নিজ নাড়াজোল গ্রাম পঞ্চায়েত এলাকা সাজানোর চেষ্টা করলেও মাঝে মধ্যেই এমন অনভিপ্রেত ঘটনা ঘটে চলেছে,নষ্ট হচ্ছে গ্রাম পঞ্চায়েত এলাকার সৌন্দর্য। তিনি জানান,এর আগেও অতিরিক্ত মাল বোঝাই গাড়ি এই রাস্তায় ঢুকে এলাকাবাসীর সমস্যাকরেছিল।

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন