ঘাটালে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগে গ্ৰেপ্তার শাশুড়ি ও ননদ

আকাশ দোলই, স্থানীয় সংবাদ, ঘাটাল: ঘাটালে গৃহবধূর শোবার ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। শ্বশুরবাড়ির সদস্যরাই খুন করে ঝুলিয়ে দিয়েছে মেয়েকে এমনই অভিযোগ তুলে শ্বশুরবাড়িতে ভাঙচুর চালান গৃহবধূর বাপের বাড়ির লোকজনেরা। আজ বুধবার সকালে এমনই ঘটনাকে ঘিরে চরম উত্তেজনার ছড়ায় ঘাটাল থানার দন্দীপুর এলাকায়। পরিস্থিতি সামাল ঘটনাস্থলে পৌঁছায় ঘাটাল থানার পুলিশ বাহিনী।
[‘স্থানীয় সংবাদ’-এর সমস্ত কিছু জানতে এখানে ক্লিক করুন]
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম কবিতা দোলই(২২)। বছর ছয়েক আগে ওই থানারই মুগরাল গ্ৰামের কবিতার সঙ্গে দন্দীপুরের প্রদীপ দোলইয়ের বিয়ে হয়। আড়াই বছরের একটি সন্তানও রয়েছে তাদের। প্রদীপবাবু সোনার কাজের সূত্রে আমেদাবাদে থাকেন। শাশুড়ি ও ননদের সঙ্গে সন্তানকে নিয়ে বাড়িতেই থাকতেন ওই গৃহবধূ।

গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ, বিয়ের পর থেকেই তাদের মেয়ের ওপর নানা ধরনের অত্যাচার করা হত, চলত মারধর। আজ ২৬ অক্টোবর সকালে গৃহবধূর শ্বশুরবাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হতেই ক্ষোভে ফেটে পড়েন তার বাপের বাড়ির লোকজন। মুগরালের বাড়িতে মেয়ের মৃত্যু সংবাদ পৌঁছাতেই গাড়িতে করে বাপের বাড়ির লোকজনেরা এসে মেয়ের মৃতদেহ ঘিরে বিক্ষোভ দেখান। ভাঙচুর চালান শ্বশুরবাড়িতে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ঘাটাল থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং পুলিশের হস্তক্ষেপে বন্ধ হয় ভাঙচুর। পুলিশ জানায়, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেইসঙ্গে কবিতাদেবীর বাপের বাড়ির তরফে লিখিত অভিযোগ পেয়ে গ্ৰেপ্তার করা হয়েছে গৃহবধূর শাশুড়ি ও ননদকে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।