মেয়ের বাড়ি গিয়ে আর ফেরা হল না! পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন বাবা

মেয়ের বাড়ি থেকে ফেরার পথে ট্রাক্টরের ধাক্কায় মৃত এক বাইক আরোহী।ঘটনাটি ঘটে ২১ শে মার্চ সন্ধ্যে সাতটা নাগাদ পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার ঘনরামপুর গ্রামে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাগ্রস্থ ব্যক্তিকে চন্দ্রকোনা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত্যু নিশ্চিত করেন। পুলিশ সূত্রে জানাযায়,মৃত বাইক আরোহীর নাম সত্যেন ঘোড়ই বয়স ৫২। মৃতের মাথায় হেলমেট ছিলো। মৃতের বাড়ি কেশপুর থানার মুঘবাসন পুরুনবেড়া গ্রামে।মেয়ের বাড়ি চন্দ্রকোনা থানার ঘনরামপুরে।

ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়েছে।মৃতের ভাই সন্দীপ ঘোড়ই বলেন,গতকাল বিকেলে সত্যেন ঘোড়ই একাই মোটর বাইকে করে মেয়ের বাড়িতে দেখা করতে এসেছিলো।সন্ধ্যে নাগাদ বাড়ি ফেরার সময় ঘনরামপুর মোড়ে একটি ট্রাক্টর মুখোমুখি ধাক্কা মারলে ছিটকে পড়ে যান।ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর বাহান্নর সত্যেন ঘোড়ইয়ের।স্থানীয়রাই পরিবারে ও পুলিশে খবর দেয়।হলির দিনে এরকম মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া মৃতের পরিবারে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।