ঘাটালের যুবককে ক্ষতবিক্ষত অবস্থায় পাঁশকুড়ার ঝোপ থেকে উদ্ধার, অবস্থা সঙ্কট জনক

পাঁশকুড়াতে এভাবেই কৃষ্ণ পোড়েকে পড়ে থাকতে দেখা যায়

পাপিয়া বন্দ্যোপাধ্যায়: ক্ষতবিক্ষত অবস্থায়  ঘাটালের যুবককে পাঁশকুড়া থেকে উদ্ধার করা হল। যুবকের নাম কৃষ্ণ পোড়ে। ঘাটাল থানার রত্নেশ্বরবাটীতে  তাঁর মামাবাড়ি। সেখানেই  তিনি থাকেন।  আজ ১৭  জুলাই   পাঁশকুড়া থানার চাঁপাডালির একটি ঝোপের মধ্যে থেকে খুবই আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পুলিশ তাঁকে তমলুক হাসপাতালে ভর্তি করে।  পাঁশকুড়া থানার পুলিশ জানায়, তাঁর গলায় বেশ জরালো ক্ষতের চিহ্ন রয়েছে এবং আঘাতটি সন্দেহজনক। পুলিশের অনুমান, কৃষ্ণকে  কেউ কোনও ভাবে খুন করার চেষ্টা করেছিল। কৃষ্ণ মারা গেছে সুনিশ্চিত হয়েই দুষ্কৃতীরা তাঁকে ঝোপে ফেলে দিয়ে চলে গিয়েছিল।  বর্তমানে কৃষ্ণের অবস্থা অতি সংকটজনক।

 কৃষ্ণ মামা বাড়িতে খোঁজ নিয়ে জানা গিয়েছে, কৃষ্ণ গাড়ির খালাসির কাজ করেন। কেন এমনটি হল কেউই বুঝতে পারছেন না। তবে মামাদাদুর মধুসূদন সী’র বলেন, বেশ কিছু দিন হল  কৃষ্ণকে দেখে মনে হয়ে সে কুসঙ্গে পড়েছে। সম্প্রতি সে প্রচুর নেশাও করত। মামাদাদুর সাথে শেষ দেখা হয় প্রায় ১২দিন আগে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।