প্রথম হয়ে দাসপুরের হাটসরবেড়িয়া হাইস্কুল পেল এক লক্ষ টাকা

নিজস্ব সংবাদদাতা: ইয়ুথ পার্লামেন্টে মেদিনীপুর ডিভিশনে প্রথম হল দাসপুর-১ ব্লকের হাটসরবেড়িয়া ডাঃ বিধানচন্দ্র রায় স্মৃতি শিক্ষানিকেতন।    মেদিনীপুর ডিভিশন স্তরের প্রতিযোগিতাটি বাঁকুড়া শহরে চলছিল। সেখানে ডিভিশনের পাঁচটি জেলা তথা পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া এবং পুরুলিয়া   থেকে মোট ১০টি স্কুল অংশগ্রহণ করে। ১২ ডিসেম্বর থেকে দু’দিন ধরে প্রতিযোগিতাটি শুরু হয়েছিল। আজ ফলাফল প্রকাশিত হয়।  সেখানে হাটসরবেড়িয়া হাইস্কুল প্রথম স্থান অধিকার করে। এর জন্য ওই স্কুলকে ট্রফি ছাড়াও এক লক্ষ টাকারএকটি চেকও তুলে দেওয়া হয়েছে। ওই স্কুলেরপ্রধান শিক্ষক বৃন্দাবন ঘটক বলেন, এবার আমাদের স্কুল রাজ্যস্তরে অংশগ্রহণ করবে। এছাড়াও সেরা মহিলা সাংসদ হিসেবে সৃজিতা প্রাণিগ্রাহী এবং বেস্ট লিডার অফ দ্য হাউস হিসেবে সুরজিৎ পাল পুরস্কৃত হয়।
স্কুলের এই পুরস্কারের খবর পেয়ে খুশি সারা মহকুমার বাসিন্দারা। দাসপুর-১ পঞ্চায়েত সমিতির সভাপতি সুনীল ভৌমিক বলেন, বার বারই হাটসরবেরিয়া স্কুল নানা ভাবে সাফল্য এনে আমাদের ব্লকের নামোজ্জ্বল করে তুলছে। দাসপুরের বিধায়ক মমতা ভুঁইয়াও এই সাফল্যের জন্য স্কুলের উদ্দেশ্যে অভিনন্দন জানিয়েছেন।
ডিভিশন স্তরের প্রতিযোগিতায় হাটসরবেরিয়া ডাঃ বিধানচন্দ্র রায় স্মৃতি শিক্ষানিকেতন থেকে   যে ১৫ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করেছিল তারা হল জিতু রাজ দোলই, প্রিয়া প্রামাণিক, অঞ্জুষা বাসুলি, সুরজিৎ পাল, বলরাম চক্রবর্তী, অনুপম ভুঁইয়া, মনোরমা খাতুন, অনুভব বাসুলি, পূজা দণ্ডপাঠ, রিম্পা রানা, আকাশ মণ্ডল, ঋতু চার, অর্কদীপ দাসঠাকুর, প্রীতম পাণিগ্রাহী, সৃজিতা পাণিগ্রাহী।
প্রসঙ্গত, ওই স্কুলটি পড়াশোনার পাশাপাশি সাংস্কৃতি চর্চা খেলাধুলো সব ক্ষেত্রেই অন্যান্য স্কুলগুলিকে অনেকটাই এগিয়ে। এর আগেও ওই স্কুল জেলা ও রাজ্য থেকে অনেক পুরস্কার নিয়ে এসেছে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।