মেঘ আনে বৃষ্টি মহুলের নতুন গান, প্রকাশ করলেন মহকুমা শাসক

আকাশ দোলই, ‘স্থানীয় সংবাদ’, ঘাটাল: বন্যা দুর্গত মানুষের জীবনযাত্রা নিয়ে বিশেষ গান প্রকাশ করল ঘাটাল মহকুমার জনপ্রিয় ‘মহুল পত্রিকা’। আজ ৭ আগস্ট গানটির আনুষ্ঠানিকভাবে প্রকাশ করলেন ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাস। ৭

মিনিট ৪৩ সেকেন্ডের গানের মাধ্যমে তুলে ধরা হয়েছে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জীবনযাত্রার ছবি। সেই সাথেই বর্তমানে করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে অসহায় মানুষদের জীবনযাত্রার প্রেক্ষাপটে রচনা করা হয়েছে এই গানটি। মহুল পত্রিকার সম্পাদক তথা সুলতাননগর প্রাইমারি স্কুলের সহকারি শিক্ষক কেশব মেট্যা নিজে গানটি রচনা করেছেন। গানটির সুর দিয়েছেন রসিকগঞ্জ হাইস্কুলের সহকারি শিক্ষক বিশ্বজিৎ সামন্ত। এসডিও অফিসে মহকুমা শাসকের মাউসের ক্লিকের মাধ্যমে ‘মহুল পত্রিকা’র ইউটিউব চ্যানেল থেকে গানটির আজ শুভ মুক্তি ঘটে। মহুলের এই উদ্যোগে অভিভূত মহকুমা শাসক।

প্রসঙ্গত, মহুল পত্রিকার বয়স এখন ১৩ বছর। ১৩ বছরে এই পত্রিকা ব্লক, মহকুমা ছাড়িয়ে রাজ্যস্তরে জায়গা করে নিয়েছে। এই পত্রিকার সদস্যরা তাঁদের সাধ্যমত বানভাসি এলাকার শিশুদের পুজার পোশাক,পাঠ সামগ্রী,ছবি আঁকার সামগ্রী সহ সারা বছরই নানা রকম জনসেবামূলক কাজ করে থাকেন।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/9647180572/9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatalমোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।