দাসপুরে এক সংঘের উদ্যোগে দুই বিধায়কের উপস্থিতিতে দীপাবলীর প্রাক্কালে স্বেচ্ছায় রক্তদান শিবির ও শীত বস্ত্র প্রদান

সৌমেন মিশ্র,দাসপুর:কালীপুজোকে কেন্দ্র করে স্বেচ্ছায় রক্তদান শিবির আর সেই অনুষ্ঠান মঞ্চ থেকেই আসছে শীতে দরিদ্র ভিক্ষুক ও প্রতিবন্ধীদের একটু উষ্ণতাদিতে শীত বস্ত্র প্রদান করল দাসপুরের ডিহিপলসা নবারুণ সংঘ।
আগামীকাল গোটা মহকুমার সাথে সারা রাজ্য মাতবে দীপাবলীর আলোক উৎসবে। সেই খুশির উৎসবের ঠিক আগে নবদোয় তরুণ সংঘের এবারের কালীপুজোর উদ্বোধন করলেন ঘাটালের বিধায়ক শঙ্কর দোলই,দাসপুরের বিধায়ক মমতা ভুঁইঞা,দাসপুর-১ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি সুনীল ভৌমিকসহ প্রশাসনের তাঁবড় ব্যক্তিত্বরা।

দুই বিধায়ক শঙ্কর দোলই ও মমতা ভুঁইঞা উভয়েই এই সংঘের প্রসংশা করে তাদের এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানান।

সংঘের সম্পাদক সুব্রত শাসমল জানালেন তাঁদের এই সংঘ বয়স ৪৯ বছরে পা রাখল। এলাকার মানুষের সেবায় তাঁরা সর্বদা অগ্রনী ভূমিকা পালন করেন।
সংঘের অন্যতম সদস্য দীপালী পাত্র বলেন,বর্তমান যুগে রক্তের চাহিদা ভীষণ ভাবে বৃদ্ধি পাচ্ছে। কিন্তু সেভাবে ব্লাড ব্যঙ্ক গুলোতে রক্ত মজুত হচ্ছে না! মানুষের স্বার্থে তাই আমাদের এই প্রয়াস। এলাকার মানুষ আমাদের ডাকে সাড়া দিয়েছেন। সংঘের সহ-সভাপতি কৃতিসুন্দর সামন্ত তাঁর বক্তব্যে দুই বিধায়কের কাছে আবেদন রাখেন যাতে তাদের এই সংঘ সরকারিভাবে সাহায্যলাভ করে। আর্থিকভাবে সংঘ মজবুত থাকলে আরও বেশিকরে তাঁরা এলাকার মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করতে পারবেন।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!