বখাটে ছেলেদের চাকরি,প্রতিবাদে দাসপুর চাঁইপাট কলেজে চাকরির নকল আবেদনপত্র পূরণ করল ছাত্রছাত্রীরা

◑রাজ্যজুড়ে বেড়েই চলেছে বেকারত্বের সংখ্যা এমন অবস্থায় রাজ্যের মুখ্যমন্ত্রী জানিয়েছেন পাড়ার বখাটে ছেলেদের চাকরি দেওয়া হবে। তাহলে আমাদের পাঠরত শিক্ষিত যুব সমাজের কী হবে? প্রশ্ন দাসপুরের সিপিএমের ছাত্র নেতা রঞ্জিত পালের। মুখ্যমন্ত্রীর বকাটে ছেলেদের চাকরি দেওয়ার প্রতিবাদে বৃহস্পতিবার দাসপুরের চাইপাট কলেজে কলেজের যুবক যুবতীরা চাকরির নকল আবেদনপত্র পূরণ করল।

আবেদনকারীদের মধ্যে সুকদেব,সৌমেন প্রীতমরা বলে,নাপড়াশুনা করে রাজ্যের বখাটে ছেলেরাই যদি চাকরি পাবে তাহলে আর আমাদের চাকরির জন্য পড়াশুনা কেন! আমরা উচ্চমাধ্যমিক পাশ করে কলেজে ভর্তি হয়েছি শুধুমাত্র জ্ঞান অর্জন করে বসে থাকার জন্য নয়। পড়াশুনার পর সেই জ্ঞান কাজে লাগিয়ে একটা ভালো চাকরির আশা তো প্রত্যেক শিক্ষিত যুবকেরই থাকে। সেখানে আমাদের অভিভাবক মুখ্যমন্ত্রীর এই কথা আমাদের যথেষ্টই হতাস করেছে। তাই এর প্রতিবাদে এস এফ আই ও ডি ওয়াই এফ আই এর উদ্যোগে চাকরির জন্য যে নকল আবেদনপত্র পূরণ চলছে তা আমরা পূরণ করলাম।
রঞ্জিতবাবু জানান, সারা রাজ্যজুড়েই এই আবেদন পত্র জমা নেওয়ার কাজ চলছে। শুধু বখাটে ছেলেদের নয় ,সকল যোগ্য বেকার কর্ম প্রার্থীদের চাকরির দাবিতে এই কর্মসূচি গোটা রাজ্য জুড়ে চলছে, সেপ্টেম্বর মাসে নবান্ন অভিযান করে এই আবেদনপত্রগুলি মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছে দেওয়া হবে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!